• সোমবার   ১২ এপ্রিল ২০২১ ||

  • চৈত্র ২৯ ১৪২৭

  • || ২৯ শা'বান ১৪৪২

সর্বশেষ:
আপদকালীন স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণে ৪৮৩ উপজেলায় ৩ লাখ টাকা করে অর্থ বরাদ্দ দিয়েছে সরকার জলবায়ু পরিবর্তন মোকাবিলায় চরাঞ্চলের স্কুলের সাথে ফ্রান্সের মতবিনিময় চলতি সপ্তাহেই ২০০ শয্যার আইসিইউ হাসপাতাল প্রস্তুত হবে লকডাউনে রফতানিমুখী শিল্প কারখানা খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছে সরকার স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণে রংপুরে মাঠে নেমেছে ভ্রাম্যমাণ আদালত

কুড়িগ্রামে কলেজ শিক্ষক হত্যাচেষ্টার ঘটনায় মামলা

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ মার্চ ২০২১  

কুড়িগ্রামের সাবেক ছাত্রলীগ নেতা ও কলেজ শিক্ষক আতাউর রহমান মিন্টুকে হত্যাচেষ্টার ঘটনার দুই দিন পর মামলা দায়ের হয়েছে।

বৃহস্পতিবার (১৮ মার্চ) বিকেল ৩টার দিকে আতাউর রহমান মিন্টুর পিতা আলতাফ হোসেন সরকার নিজে উপস্থিত হয়ে রাজারহাট থানায় এই মামলা দায়ের করেন। মামলা নম্বর ৬। এজাহারে ১১ জনের নাম উল্লেখপূর্বক আরও ৪-৫ জন অজ্ঞাতনামাকে আসামি করে এই মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার (১৬ মার্চ) দুপুর ২টার দিকে রাজারহাট উপজেলার ছিনাই ইউনিয়নের রাজারহাট-বাবুরহাট সড়কের পালপাড়া এলাকায় সবরুল মাস্টারের বাড়ির পাশে পুকুরের পাড়ে আতাউর রহমান মিন্টুর পথরোধ করে হামলা চালায় একদল দুর্বৃত্ত। এসময় হামলাকারীরা ধারালো অস্ত্র নিয়ে কোপ দিয়ে আতাউর রহমান মিন্টুর ডান হাতের কব্জি বিচ্ছিন্ন করে ফেলে। এ সময় রাম দায়ের কোপে বাম হাতের কব্জিও প্রায় বিচ্ছিন্ন হয়। এছাড়া দু হাঁটুতে কোপ এবং বাম পায়ের হাঁটুর ওপর গুরুতর জখম করে হত্যার চেষ্টা চালানো হয়েছে। আতাউর রহমান মিন্টু বর্তমানে ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আতাউর রহমান মিন্টু ফুলবাড়ী উপজেলার বড়ভিটা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলতাফ হোসেনের দ্বিতীয় পুত্র এবং জেলা শহরের মজিদা আদর্শ ডিগ্রি কলেজের ইতিহাস বিভাগের প্রভাষক। তিনি জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি ছিলেন।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজু সরকার মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, মামলার তদন্তকারী কর্মকর্তা হিসেবে পরিদর্শক (তদন্ত) পবিত্র কুমারকে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত এবং আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –