ব্রেকিং:
সারাদেশে সিনেমা হল নির্মাণে ১ হাজার কোটি টাকার তহবিল দেবে সরকার-প্রধানমন্ত্রী শেখ হাসিনা
  • সোমবার   ১৮ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৪ ১৪২৭

  • || ০৪ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
শেখ হাসিনাকে নিয়ে শিল্পকর্ম প্রদর্শনীতে মার্কিন রাষ্ট্রদূত পার্বত্যাঞ্চল এখন মৈত্রীময় অঞ্চলে পরিণত হয়েছে- মন্ত্রী এ বছর আইসিটি খাতে ২০ লাখ কর্মসংস্থান হবে- প্রতিমন্ত্রী পলক মাত্র ১২ বছরে বাংলাদেশ হয়ে উঠেছে ‘ডিজিটাল বাংলাদেশ’ কারিগরি শিক্ষায় ভাতের অভাব হয় না- প্রতিমন্ত্রী ফরহাদ

কুড়িগ্রামে নবাগত পুলিশ সুপারের সাথে গণমাধ্যম কর্মীদের মতবিনিময়

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১ জানুয়ারি ২০২১  

কুড়িগ্রামে নবাগত পুলিশ সুপারের সাথে প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে কুড়িগ্রাম পুলিশ সুপার হলরুমে জেলায় প্রথম নারী এসপি হিসেবে যোগদানকৃত সৈয়দা জান্নাত আরা সাংবাদিকদের সাথে জেলার সার্বিক পরিস্থিতি, সমস্যা ও সম্ভাবনা নিয়ে আলোচনা করেন। 

এসময় উপস্থিত বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমিন, অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল আল মাহমুদ হাসান, অতিরিক্ত পুলিশ সুপার কল্লোল দত্ত, সদর থানার ওসি খান মো. শাহরিয়ার, কুড়িগ্রাম প্রেসক্লাব সভাপতি এড.আহসান হাবীব নীলু, সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লব, সিনিয়র সাংবাদিক সফি খান, মমিনুল ইসলাম মঞ্জু, ছানালাল বকসী, শফিকুল ইসলাম বেবু, রাজু মোস্তাফিজ, হুমায়ুন কবির সূর্য প্রমুখ।

 মতবিনিময়কালে জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি, মাদক, সন্ত্রাস, চোরাচালান ও বিভিন্ন সমস্যা নিয়ে উম্মুক্ত আলোচনায় অংশ নেন নবাগত পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা। 

নবাগত পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা সাংবাদিকদের জানান, দেশের অন্যান্য জেলার তুলনায় কুড়িগ্রাম একটি শান্তি প্রিয় ও ভালো অবস্থানের থাকা একটি জেলা বলে আমি জেনেছি। এটি আমার জন্য স্বস্তিদায়ক। এখানকার আইনশৃঙ্খলা পরিস্থিতি, মামলা মোকদ্দমা ও রাজনৈতিক অবস্থা সবই ভালো। সাধারণ মানুষকে আইনী সেবা দিতে আইনশৃঙ্খলা রক্ষায় তিনি সার্বিক দায়িত্ব পালন করবেন বলে  তিনি। 

তিনি আরো জানান, পুলিশের প্রথম যে এন্ট্রিটা তা হচ্ছে থানাতেই। এ ইউনিটটিকে জনবান্ধব করার চেষ্টা করব। কেউ যেন অযথা হয়রানির শিকার না হন সেদিকে গুরুত্ব দিয়েই কাজ করার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

জেলার সার্বিক উন্নয়নে ও আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকল সাংবাদিকদের সহায়তা চান নবাগত এসপি। 

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –