ব্রেকিং:
গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরো ৩৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃত্যু হয়েছে ছয় হাজার ৬৪৪ জন। এছাড়া নতুন করে করোনা রোগী শনাক্ত হয়েছেন দুই হাজার ৫২৫ জন। আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে চার লাখ ৬৪ হাজার ৯৩২ জন
  • মঙ্গলবার   ০১ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৭

  • || ১৫ রবিউস সানি ১৪৪২

সর্বশেষ:
‘রেল যোগাযোগ আরো সম্প্রসারিত করার উদ্যোগ নিয়েছে সরকার’ চাহিদা মেটাচ্ছে তিস্তার চরের ‘ছিটা পেঁয়াজ’ দেশ রক্ষার জন্য নদ-নদী রক্ষা করা অপরিহার্য- তথ্যমন্ত্রী ‘জীবনের ঝুঁকি নিয়ে প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন’ শেখ হাসিনার সরকার উন্নয়ন বান্ধব- কাদের

পঞ্চগড়ে ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত, আহত ১

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২০  

পঞ্চগড়ের বোদা উপজেলায় ট্রাকের ধাক্কায় ভবেশ চন্দ্র রায় (৫২) নামে এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে এবং এঘটনায় মোটর সাইকেলের যাত্রী  ফূষণ রায় (৪০) নামে আরও এক আহত হয়েছেন। 

শনিবার (২১ নভেম্বর)  দুপুরে জেলার বোদা উপজেলার সাকোয়া এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে। 

জানা যায়,নিহত মোটর সাইকেল আরোহী ভবেশ চন্দ্র রায় ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার শুকানপুকুড়ি ইউনিয়নের ঝাটিভাঙ্গা এলাকাট সমলু রায়ের ছেলে এবং ফনি রায় একই এলাকার শচীন রায়ের ছেলে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ শনিবার দুপুরে দেবীগঞ্জ থেকে ভবেশ ও ফনি তারা দুজনে মোটর সাইকেল যোগে বোদা যাওয়ার সময়  সাকোয়া এলাকায় গেলে এসময় বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি দ্রুত গামী ট্রাক তাদের মোটর সাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলে মোটর সাইকেল আরোহী ভবেশ চন্দ্র রায় মারা যায় এবং মোটর সাইকেলের পিছনে বসে থাকা ফনি রায়কে গুরুতর আহত অবস্থায় স্থানীয় দ্রুত উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করলে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। 
এদিকে বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হায়দার মোঃ আশরাফুজ্জামান ট্রাকের ধাক্কায় মোট সাইকেল আরোহীর নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –