ব্রেকিং:
গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরো ৩৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃত্যু হয়েছে ছয় হাজার ৬৪৪ জন। এছাড়া নতুন করে করোনা রোগী শনাক্ত হয়েছেন দুই হাজার ৫২৫ জন। আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে চার লাখ ৬৪ হাজার ৯৩২ জন
  • মঙ্গলবার   ০১ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৭

  • || ১৫ রবিউস সানি ১৪৪২

সর্বশেষ:
‘রেল যোগাযোগ আরো সম্প্রসারিত করার উদ্যোগ নিয়েছে সরকার’ চাহিদা মেটাচ্ছে তিস্তার চরের ‘ছিটা পেঁয়াজ’ দেশ রক্ষার জন্য নদ-নদী রক্ষা করা অপরিহার্য- তথ্যমন্ত্রী ‘জীবনের ঝুঁকি নিয়ে প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন’ শেখ হাসিনার সরকার উন্নয়ন বান্ধব- কাদের

যুক্তরাষ্ট্রে শপিংমলে গুলি, আহত ৮

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২০  

যুক্তরাষ্ট্রের উইসকনসিনে ওয়াউওয়াটোসার মেফেয়ার মলে বন্দুকধারীর হামলায় অন্তত ৮ জন আহত হয়েছেন। তবে এতে কারো মৃত্যু হয়নি। গুলি চালানোর পর পুলিশ আসার আগেই পালিয়ে যান ওই বন্দুকধারী। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তাকে চিহ্নিত করার চেষ্টা চালাচ্ছে পুলিশ। 

শুক্রবার স্থানীয় সময় দুপুর ৩টার দিকে শপিংমলে ঢুকে এলোপাতাড়ি গুলি চালায় এক যুবক। ওয়াউওয়াটোসার পুলিশ প্রধান ব্যারি ওয়েবের জানিয়েছেন, গুলির ঘটনার পরপরই দ্রুত সেখানে উপস্থিত হয় পুলিশ। তবে তার আগেই ওই যুবক পালিয়ে যায়।

পুলিশ জানিয়েছে, বন্দুকধারী যুবক একজন শেতাঙ্গ এবং তার বয়স ২০ থেকে ৩০ বছরের মধ্যে। তাকে খোঁজার চেষ্টা চালাচ্ছেন তারা।

ওয়াউওয়াটোসার মেয়র ডেনিস ম্যাকব্রাইড ঘটনায় আহতদের দ্রুত আরোগ্য কামনা করেছেন। তিনি জানিয়েছেন আততায়ীর হানায় যে ৮ জন আহত হয়েছেন, তাদের মধ্যে ৭ জন প্রাপ্তবয়স্ক এবং ১ জন নাবালক। আহতদের দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে তাদের আঘাত খুব গুরুতর নয়।

গুলি চালনার সময় মলের কর্মী এবং উপস্থিত ব্যক্তিরা বিল্ডিংয়ের ভেতর আশ্রয় নেন। শোপের জিল উলে নামের এক নারী সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ঘটনার সময় তিনি ৭৯ বছর বয়সি মায়ের সঙ্গে মলের ভিতরেই ছিলেন। সে সময় ১০-১৫টি গুলির শব্দ শুনেছেন। অপর এক ব্যক্তির দাবি, তিনি ৮-১২ রাউন্ড গুলির শব্দ শুনেছেন।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –