• শুক্রবার   ০৪ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ২০ ১৪২৭

  • || ১৮ রবিউস সানি ১৪৪২

সর্বশেষ:
পাকিস্তানকে ক্ষমা করতে পারব না- রাষ্ট্রদূতকে প্রধানমন্ত্রী পাইপলাইনে সরাসরি ভারত থেকে জ্বালানি তেল পাবে বাংলাদেশ স্পেনকে আরো বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর ‘সন্ত্রাসী কর্মকাণ্ডের জন্য অনুমতি ছাড়া সমাবেশ করতে চায় বিএনপি’ বাংলাদেশের ‘শান্তির সংস্কৃতি’ রেজুলেশন জাতিসংঘে গৃহীত

রংপুরে ব্যাটারির নকল পানি তৈরির কারখানার মালামাল জব্দ 

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২০  

রংপুরে ব্যাটারির নকল পানি তৈরির কারখানায় অভিযান চালিয়েছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। অভিযানে প্রায় বিশ লাখ টাকার মালামাল ও পানি তৈরির সরঞ্জামাদি জব্দ করা হয়। একই সঙ্গে কারখানার মালিককে ৩০ হাজার টাকা জরিমানা অনাদায়ে পনের দিনের বিনাশ্রম কারাদণ্ডাদেশ প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় রংপুর মহানগর গোয়েন্দা পুলিশের মিডিয়া সেল থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) উত্তম প্রসাদ পাঠকের নেতৃত্বে নগরীর হারাগাছ থানা এলাকার বাহার কাছনায় মাহফুজার রহমানের বসত বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ওই বাড়িতে নকল ব্যাটারির পানি তৈরির কারখানা থেকে নকল ভলভো ব্যাটারির পানি, নকল ভলভো ব্যাটারির পানি তৈরির মেশিনপত্র, ক্যামিকেল, আরফিএল গাড়ি ও ব্যাটারির পানির নকল ক্যামিকেল ৫ লিটার, ২ লিটার এবং ১ লিটার বোতল ভর্তি পানি ও খালি বোতলসহ বিপুল পরিমাণ পণ্য সামগ্রী উদ্ধার করা হয়। যার অনুমানিক মূল্য ২০ লাখ টাকা।

পরে রংপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাহাত বিন কুতুব ভ্রাম্যমাণ আদালতে মাধ্যমে কারখানার মালিক মাহফুজার রহমান (৩৫), ও মিজানুর রহমানকে (৩৬) ত্রিশ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ডাদেশ প্রদান করেন। ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতিতে কারখানা সিলগালা ও সমস্ত উৎপাদন বন্ধ করে দেয়া হয়।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –