• সোমবার   ০১ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ১৭ ১৪২৭

  • || ১৭ রজব ১৪৪২

সর্বশেষ:
শুরু হলো অগ্নিঝরা মার্চ পৌরসভা নির্বাচন, পঞ্চম ধাপেও আ’লীগের জয়-জয়কার শিক্ষার প্রসারে বিত্তশালীদের এগিয়ে আসার আহ্বান প্রধানমন্ত্রীর ৬ মেট্রোরেলে ঢাকার যানজট মুক্তির স্বপ্ন শিক্ষাপ্রতিষ্ঠান খোলার ৬০ কর্মদিবস পর পরীক্ষা- শিক্ষামন্ত্রী

রাজারহাটে সেনাবাহিনীর মেজর দা‌বি করা এক প্রতারক‌ গ্রেফতার

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২১  

কুড়িগ্রামের রাজারহাটে সেনাবাহিনীর মেজর দা‌বি করা এক প্রতারক‌কে গ্রেফতার করেছে রাজারহাট ও ফে‌নী থানা পুলিশের এক‌টি যৌথ দল। এ সময় তার কাছ থেকে সেনাবাহিনীর ভুয়া আইডি কার্ডসহ প্রতারণার কা‌জে ব‌্যবহৃত বিভিন্ন কাজগপত্র উদ্ধার করা হয়।

গ্রেফতার ব‌্যক্তির নাম মাইদুল ইসলাম (২৬)। তিনি উপজেলা মুসরুত নাখেন্দা গ্রামের মোঃ মকবুল হোসেনের ছেলে।
রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ও‌সি) রাজু সরকার এ তথ‌্য নি‌শ্চিত ক‌রে‌ছেন।

গতকাল বৃহ‌স্প‌তিবার দিবাগত রা‌তে (১৯ ফেব্রুয়া‌রি) উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়‌নের মুশরুত নাখেন্দা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, এক‌টি বি‌শেষ অভিযানে ওই ভুয়া মেজরকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মাইদুল ইসলাম নিজেকে সেনাবাহিনীর মেজর পরিচয় দিয়ে সেনাবাহিনীতে চাকরি দেয়ার নামে ফেনীর এক যুবকের কাছ থেকে ‌বিকা‌শের মাধ‌্যমে ৭ লাখ ৭০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে। তার বিরু‌দ্ধে ফেনী থানায় প্রতারণা ও অর্থ আত্মসা‌তের এক‌টি মামলা র‌য়ে‌ছে (মামলা নং-৫২, তা‌রিখ, ৩০/৯/২০২০)। মাঈদুল সেনাবা‌হিনী, বিজিবিসহ বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে বিভিন্ন লোকজনের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়ে আসছিল। এমনকি প্রতারণাকালে সে বিভিন্ন স্থানে নিজের ভিন্ন ভিন্ন পরিচয় দিত এবং ভিন্ন ভিন্ন পরিচয়পত্র ব্যবহার করত।

ও‌সি রাজু সরকার জানান, গ্রেফতারকৃত মাঈদুল ইসলাম ইসলাম‌কে গ্রেফতা‌রে ফেনী থানা পু‌লিশ‌কে আমরা সহায়তা ক‌রে‌ছি। তা‌কে ফেনী থানা পু‌লি‌শের কা‌ছে হস্তান্তর করা হ‌য়ে‌ছে।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –