• বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ১ ১৪২৯

  • || ১৯ মুহররম ১৪৪৪

সর্বশেষ:
উত্তরার দুর্ঘটনায় প্রধানমন্ত্রীর শোক অর্থনীতি অলিম্পিয়াডে বাংলাদেশের রৌপ্যজয় ঠাকুরগাঁওয়ে থেমে থাকা এক ট্রাকে অপর ট্রাকে ধাক্কা, সহকারী নিহত ষড়যন্ত্র ১৯৭১ থেকে শুরু হয়েছে, এখনো চলছে: মায়া চৌধুরী মিঠাপুকুরে স্ত্রীকে হাতুড়িপেটা করায় পলাতক স্বামী গ্রেফতার

মাদক পাচারকারী সন্দেহে প্রাইভেট কারে আগুন দিল এলাকাবাসী

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ জুলাই ২০২২  

মাদক পাচারকারী সন্দেহে প্রাইভেট কারে আগুন দিল এলাকাবাসী                  
লালমনিরহাট থেকে রংপুরে মাদক পাচারকারী সন্দেহে একটি প্রাইভেট কারে আগুন ধরিয়ে দিয়েছে উত্তেজিত এলাকাবাসী। গতকাল বৃহস্পতিবার (২১ জুলাই) রাতে গঙ্গাচড়া উপজেলার কাকিনা-মহিপুর সড়কের মিলন বাজারের শেখ হাসিনা সেতু সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাত সাড়ে ৯টার দিকে লালমনিরহাটের কাকিনা থেকে রংপুর আসার পথে একটি প্রাইভেট কার অজ্ঞাত কারও ধাওয়ায় দিগ্বিদিক ছোটাছুটি করতে গিয়ে গঙ্গাচড়া উপজেলার মহিপুর শেখ হাসিনা সেতু সংলগ্ন গুচ্ছ গ্রামের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ভ্যানকে ধাক্কা দেয়। এতে ভ্যানচালকসহ চারজন গুরুতর আহত হন। 
স্থানীয়রা আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। এ সময় এলাকাবাসী প্রাইভেট কারে মাদক দেখে উত্তেজিত হয়ে আগুন ধরিয়ে দেন। প্রাইভেট কার চালক দ্রুত গাড়ি থেকে নেমে পালিয়ে যান। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম এসে আগুন নেভায়। 

কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল বলেন, ঘটনা শোনার পর গঙ্গাচড়া থানার সঙ্গে সমন্বয় করে কাজ করা হয়েছে। তবে কী কারণে উত্তেজিত জনতা আগুন ধরিয়ে দিয়েছে তা তদন্ত সাপেক্ষে বলা যাবে। 

রংপুর জেলা পুলিশের (সার্কেল এ) অতিরিক্ত পুলিশ সুপার আবু তৈয়ব মো. আরিফ হোসেন জানান, ঘটনাস্থলে সংশ্লিষ্ট থানার ওসিসহ পুলিশ ফোর্স পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। তবে মাদক ছিল কিনা এখনই বলা যাচ্ছে না। 

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –