• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

প্রাণনাশের ভয় দেখিয়ে ‘কিশোরীর সর্বনাশ’ করলেন ৬৬ বছরের বৃদ্ধ

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৬ আগস্ট ২০২২  

লালমনিরহাট জেলা শহরের উত্তর সাপ্টানা লাইনের পাড় এলাকায় ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে মনতাজ আলী (৬৬) নামে রেলওয়ের অবসরপ্রাপ্ত কর্মচারীকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় কিশোরীর মা লালমনিরহাট সদর থানায় একটি মামলা করেছেন। 

মঙ্গলবার সকালে ভিকটিমের মেডিকেল টেস্ট সম্পন্ন করা হয়েছে বলে লালমনিরহাট সদর থানার ওসি এরশাদুল আলম নিশ্চিত করেছেন।

এর আগে রোববার (১৪ আগস্ট) রাতে অভিযুক্ত ধর্ষক মমতাজ আলীকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। মনতাজ আলী উত্তর সাপ্টানা লাইনেরপাড় এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে।

কিশোরীর মা জানান, দীর্ঘদিন ধরে তারা পরিত্যক্ত রেল লাইনের ধারে বসবাস করে আসছেন। দুই বছর আগে তার স্বামীর মৃত্যুর পর তিনি এক মেয়ে ও তিন ছেলেকে নিয়ে দুর্বিসহ জীবনযাপন শুরু করেন। দিনমজুরি করে তিনি সংসার চালাচ্ছেন। এদিকে দারিদ্র্যের সুযোগ নিয়ে বিভিন্ন সময় রেলওয়ের অবসরপ্রাপ্ত কর্মচারী প্রতিবেশী মনতাজ আলী তাদের আর্থিকভাবে সহযোগিতা করতে থাকেন এবং নিয়মিত তাদের বাড়িতে যাতায়াত শুরু করেন।

মনতাজ আলী সুযোগ বুঝে ওই কিশোরীকে একাধিকবার ধর্ষণ করেন। মনতাজ ওই কিশোরীকে প্রাণনাশের ভয় দেখান, সে যেন এ বিষয়ে কাউকে কিছু না জানায়। এরই মধ্যে কিশোরীর শারীরিক পরিবর্তন দেখা দিলে বিষয়টি জানাজানি হয়ে যায়। পরে পরীক্ষা করে জানা যায় কিশোরী ৫ মাসের অন্তঃসত্ত্বা।

কিশোরীর মা বলেন, আমরা খুব গরিব। এ ঘটনায় আমি অসহায় হয়ে পড়েছি। আমাদের দারিদ্র্যের সুযোগ নিয়ে মনতাজ আলী আমার মেয়ের চরম ক্ষতি করেছে। আমি তার বিচার চাই।

লালমনিরহাট সদর থানার ওসি এরশাদুল আলম জানান, অভিযুক্ত মনতাজ আলীকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। ভিকটিমের জবানবন্দি ম্যাজিস্ট্রেটের মাধ্যমে রেকর্ড করা হয়েছে। মঙ্গলবার সকালে ভিকটিমের মেডিকেল টেস্ট সম্পন্ন করা হয়েছে।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –