• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

আলেশা মার্টের চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ অক্টোবর ২০২২  

আলেশা মার্টের চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা                          
ই-কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্টের চেয়ারম্যান মঞ্জুর আলম শিকদারের বিরুদ্ধে নীলফামারীতে চেক ডিজঅনার মামলা হয়েছে। গতকাল রোববার আমলি আদালতে মামলাটি করেন জেলা শহরের শহীদ তিতুমীর সড়ক এলাকার বাসিন্দা সাকিব উল ইসলাম।  

মামলার আইনজীবী আসাদুজ্জামান খান রিনো জানান, মামলা হওয়ায় আদালত থেকে বিবাদীর প্রতি সমন নোটিশ ইস্যু করা হয়েছে। নোটিশ গ্রহণ করলে তাকে আদালতে হাজির হতে হবে।

মামলা সূত্রে জানা গেছে, অফারে প্রলুদ্ধ হয়ে আলেশা মার্ট থেকে একটি ‘পালসার’ ব্র্যান্ডের মোটরসাইকেল কেনার জন্য গত বছরের ২০ জুন এক লাখ ১৭ হাজার ৬৪৫ টাকা পরিশোধ করেন অভিযোগকারী সাকিব। ৪৫ দিনের মধ্যে বাইকটি ডেলিভারি দেওয়ার কথা থাকলেও নির্ধারিত সময়ে দেয়নি প্রতিষ্ঠানটি। টাকা ফেরত চেয়ে গত ৩ ফেব্রুয়ারি প্রতিষ্ঠানটির চেয়ারম্যানের সঙ্গে দেখা করলে নিজের স্বাক্ষর করা এক লাখ ৬৩ হাজার টাকার একটি চেক দেন সাকিবকে। কিন্তু ওই চেকটি নীলফামারীর অগ্রণী ব্যাংক শাখায় কয়েক দফা জমা দিয়েও হিসাব নম্বরে টাকা না থাকায় টাকা তুলতে পারেননি সাকিব।

একপর্যায়ে গত ২৪ জুলাই চেকটি নীলফামারী অগ্রণী ব্যাংক থেকে সাকিবকে ডিজঅনার হিসেবে স্লিপ দেওয়া হয়। এ অবস্থায় আলেশা মার্ট চেয়ারম্যানের কয়েকটি বাণিজ্যিক দফতরে উকিল নোটিশ পাঠিয়েও কোনো প্রতিকার পাননি সাকিব। তাই নীলফামারী আদালতে প্রতারণার মামলা করেন ভুক্তভোগী সাকিব।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –