• বুধবার   ২৭ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১১ ১৪২৮

  • || ২০ রবিউল আউয়াল ১৪৪৩

সর্বশেষ:
আসুন জাতিসংঘকে আমাদের আশার বাতিঘর বানাই: প্রধানমন্ত্রী প্রত্যর্পণ আইনে সংশোধন, দুর্নীতিবাজদের দেশে ফিরতেই হবে পাঁচ বছরে ৬ হাজার কোটি টাকা ঋণ দেবে কোরিয়া ঢাকা-দিল্লী সম্পর্ক রোল মডেল- শ্রিংলা দ্বিপক্ষীয় সহযোগিতায় সোনালি সম্ভাবনা দেখছেন জেরেমি ব্রুয়ার

ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি তমাল, সম্পাদক হ্যাভেন

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২১  

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন তৌকির হাসান তমাল, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোছাব্বীর রহমান হ্যাভেন।

কমিটির নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন-সহ-সভাপতি হাবিবুর রহমান খুশু, সৈয়দ সবুজ রানা, বদরুল ইমাম মিল্টন, আবুল বাশার সর্দ্দার, যুগ্ম সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল রাকিব রাতুল, লোকমান হোসেন, সজল পোদ্দার, শরীফুর রহমান শাওন, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ রাবু, তাহাদ হাসান তুষার, বায়োজীদ বোস্তামী বাঁধন, লিমন মিয়া।

রোববার রাতে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন স্বাক্ষরিত ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগের ১৫ সদস্যের আংশিক নতুন কমিটি এক বছরের জন্য অনুমোদন দেওয়া হয়।

কমিটি অনুমোন দেওয়ার সঙ্গে সঙ্গে সভাপতি তৌকির হাসান তমাল, সাধারণ সম্পাদক মোছাব্বীর রহমান হ্যাভেনসহ অন্যান্য ছাত্রলীগ নেতারা কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের জেলা সহ-সভাপতি হামিদা বেগমের সঙ্গে সাক্ষাৎ করতে তার ফুলবাড়ীর বাসায় যান।

নবগঠিত ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌকির হাসান তমাল বলেন, আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান। আমার খালামনি হামিদা বেগম জেলা আওয়ামী লীগের নেত্রী, মামা এমদাদুল হক উপজেলা আওয়ামী লীগের নেতা, বড়ভাই আবুহাসান হিমু সাবেক ছাত্রলীগ নেতা। এছাড়া আমার পরিবারের প্রায় সবাই আওয়ামী লীগের সঙ্গে জড়িত।

তিনি আরো বলেন, কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনের অর্পিত দায়িত্ব আমি যথাযথভাবে পালন করবো। আমি ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগকে স-ুসংগঠিত করে ছাত্রলীগের ঐতিহ্য রক্ষা করে ফুলবাড়ী উপজেলা ছাত্রলীগকে বহুদুর এগিয়ে নেয়ার কাজ করে যাবো।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –