• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

বিএনপির ষড়যন্ত্রের কোনো ঐক্যই কাজে আসবে না: পানিসম্পদ উপমন্ত্রী

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৮ মে ২০২২  

পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, দেশের মানুষ শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। তাই বিএনপির ষড়যন্ত্রের কোনো ঐক্যই কাজে আসবে না।

ক্ষমতায় যেতে বিএনপি আবারো অন্ধকারের চোরাগলি খুঁজে বেড়াচ্ছে উল্লেখ করে তিনি বলেন, বিএনপি দেশকে অস্থিতিশীল করে ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টায় লিপ্ত হয়েছে। কিন্তু দেশের জনগণও যেকোনো ষড়যন্ত্র রুখে দিতে প্রস্তুত রয়েছে।
 
শনিবার শরীয়তপুরের নড়িয়া উপজেলার মোত্তারেরচর ইউনিয়নে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন এবং মোত্তারেরচর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এনামুল হক শমীম।

উপমন্ত্রী বলেন, নির্বাচন এলেই বিএনপির ঐক্যের তোড়জোড় দেশের জনগণ অতীতেও দেখেছে। সেসব ঐক্য কাগজেই সীমাবদ্ধ। বিএনপির ঐক্য অতীতে যেমন জনগণকে বিভ্রান্ত করতে পারেনি, ভবিষ্যতেও পারবে না। কারণ, দেশের জনগণের ভাগ্যের উন্নয়ন নিয়ে বিএনপি কোনো চিন্তা-ভাবনা করে না, তারা নিজেদের নিয়েই ভাবে।

মোত্তারেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাছান আলী মাদবরের সভাপতিত্বে এ সম্মেলনের উদ্বোধক ছিলেন- নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম ইসমাইল হক এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য জহির সিকদার।

পরে মন্ত্রী চরভাগা এবং ভোজেশ্বর ইউনিয়নে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ এবং ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে যোগ দেন।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –