• শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১৫ ১৪২৯

  • || ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
ধর্ম নিরপেক্ষতা সমুন্নত রাখতে শেখ হাসিনাই `একমাত্র ভরসা’- ইন্ডিয়া টুডে আপাতত অফিস সময়ে কোনো পরিবর্তন আনা হচ্ছে না সুশাসন প্রতিষ্ঠায় প্রয়োজন শুদ্ধাচারের প্রয়োগ: মন্ত্রিপরিষদ সচিব শিশুরাই উন্নত বাংলাদেশ গড়ার মূল কারিগর: প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন দলগতভাবে বিএনপিকে প্রতিহত করা হবে: জাহাঙ্গীর কবির নানক

শোককে শক্তিতে পরিণত করেছে আওয়ামী লীগ: পানিসম্পদ উপমন্ত্রী

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৬ আগস্ট ২০২২  

পানিসম্পদ উপমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সাংঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেছেন, ১৫ আগস্টের শোককে শেখ হাসিনার নেতৃত্বে শক্তিতে পরিণত করেছে আওয়ামী লীগ। এ শক্তিকে কাজে লাগিয়ে সব ষড়যন্ত্রকে পরাজিত করে দেশের উন্নয়নকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও শেখ হাসিনাকে বাংলার মানুষ বিপুল ভোট দিয়ে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী করবে। 

মঙ্গলবার দুপুর দেড়টায় নড়িয়া পৌরসভা ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিল অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে নির্বাচনে পরাজিত করার শক্তি বাংলাদেশের কোনো রাজনৈতিক দলের নেই। তাই দলের সব নেতাকর্মীকে ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।  

এছাড়া আওয়ামী লীগ সরকারের আমলে দলীয় সুবিধা নিয়ে নির্বাচন আসলেই যারা আওয়ামী লীগের বিরোধিতা করে তাদের ব্যাপারেও সতর্ক থাকার নির্দেশ প্রদান করেন তিনি।

এ সময় নড়িয়া পৌরসভা ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হোচেন আলী রাড়ীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরু সরদারের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- নড়িয়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, সাবেক মেয়র শহীদুল ইসলাম বাবু রাড়ী, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ কে এম ফজলুল হক মাল, সহসভাপতি ও মোক্তারেরচর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন বাদশা শেখ, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন প্রমুখ। 

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –