• শনিবার ০২ ডিসেম্বর ২০২৩ ||

  • অগ্রহায়ণ ১৭ ১৪৩০

  • || ১৮ জমাদিউল আউয়াল ১৪৪৫

সর্বশেষ:
দিনাজপুর সদর উপজেলায় ফাঁকা মাঠে কৃষককে কুপিয়ে হত্যা বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ: ২০২৩ তিন টপ অর্ডারকে হারিয়ে চাপে নিউজিল্যান্ড কক্সবাজার এক্সপ্রেস ট্রেনে চড়তে ভিড়, যাত্রীদের আনন্দ-উচ্ছ্বাস

‘অন্য কেউ ক্ষমতায় এলে মেগা প্রকল্পগুলো বন্ধ হবে’

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৬ ফেব্রুয়ারি ২০২৩  

পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বলেছেন, বিএনপি বা অন্য কেউ ক্ষমতায় এলে চলমান সব উন্নয়নমূলক কাজসহ মেগা প্রকল্পগুলো বন্ধ করে দেওয়া হবে। এ জন্য তিনি সবাইকে নৌকায় ভোট দিয়ে পুনরায় আওয়ামী লীগ সরকার গঠনের জন্য আহ্বান জানান।

রোববার বরিশাল নগরীর আলেকান্দা এলাকায় নূরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে আয়োজিত বরিশাল সিটি কর্পোরেশন এর ১১, ১২, ১৩ ও ১৪ নং ওয়ার্ডের সুবিধাভোগী শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় না এলে সুবিধাভোগীদের সব ভাতা বন্ধ হয়ে যাবে। সমাজের সুবিধাভোগীদের সব ভাতা চালু করেছেন তিনি। তাই তিনি (শেখ হাসিনা) ক্ষমতায় না থাকলে এসব ভাতাসহ নানান সুযোগ সুবিধাগুলো বন্ধ হয়ে যাবে।

তিনি বলেন, ১৯৯৬ সালে আওয়ামী লীগ সাধারণ মানুষের কথা চিন্তা করে কমিউনিটি ক্লিনিক স্থাপন করলেও পরে বিএনপি এসে তা বন্ধ করে দিয়েছিল।

প্রতিমন্ত্রী জাহিদ বলেন, যেকোনো দুর্যোগে আওয়ামী লীগই মানুষের পাশে থাকে। এটি আওয়ামী লীগের একটা সংস্কৃতি ও রীতি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ নির্দেশ দিয়েছেন যে, গরিব মানুষ যেন কোনোভাবেই শীতে কষ্ট না পায়।

দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং মুক্তিযুদ্ধের চেতনায় দেশ পরিচালিত করতে শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান প্রতিমন্ত্রী জাহিদ ফারুক।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বরিশাল মহানগরের ১৪ নং ওয়ার্ডের সাবেক সভাপতি মেজবাহুল ইসলাম দিপু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল অতিরিক্ত জেলা প্রশাসক সোহেল মারুফ, বরিশাল মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক মো. নিজামুল ইসলাম নিজাম, যুগ্ম আহবায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন প্রমুখ।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –