• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

বেরোবির তরুণ কলাম লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ           

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৯ মার্চ ২০২৩  

     
বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শাখার ২০২২-২৩ পূনাঙ্গ কার্যনির্বাহী কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। কমিটিতে সভাপতি লোকপ্রশাসন বিভাগের মো. মমিনুর রহমান এবং সাধারণ সম্পাদক হিসেবে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী কামরুজ্জামান হিমেল মনোনীত হয়েছে। 

গত সোমবার ( ২৭মার্চ) দুপুরে  কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ সভাপতি আব্দুস সালাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আরাফাত, সাংগঠনিক সম্পাদক নুর আলম সিদ্দিক, সহ সাংগঠনিক সম্পাদক সামিউল ইসলাম, অর্থ সম্পাদক  লিখা খাতুন, দপ্তর সম্পাদক সুমন আহমেদ, উপ দপ্তর সম্পাদক মোঃ সুমন হোসেন, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক রুপিয়া ফারজানা খান, সাহিত্য ও পাঠাগার সম্পাদক আনিকা  আনজুম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ ফজলুল হক, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শামসুল আরেফীন শান্ত, সম্পাদকীয় পর্ষদের সদস্য মিজানুর রহমান , আ স ম রোকনুজ্জামান নাহিদ।

নব-মনোনীত সভাপতি ও সাধারণ সম্পাদক  বলেন, তরুণদের মাঝে লেখালেখির স্পৃহাকে জাগ্রত করতে এবং দক্ষ ও সৃষ্টিশীল লেখক তৈরিতে পারস্পরিক সহযোগিতার ভিত্তিতে আমরা উল্লেখযোগ্য ভূমিকা রাখতে পারবো বলে বিশ্বাস করি। সবার আদর্শিক একত্রিত প্রচেষ্টায় একটি সংগঠন গড়ে উঠে। তরুণ লেখক সৃষ্টিতে আমরা অবদান রাখতে চাই।

উল্লেখ্য, বিজ্ঞপ্তিতে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে আগামী ৭ কর্ম দিবসের মধ্যে পূর্ণাঙ্গ  কমিটি গঠন করে কেন্দ্রীয় দপ্তর সেলে পাঠানোর নির্দেশ দেওয়া হয়। সংগঠনটিতে উপদেষ্টা হিসেবে আছেন কলা অনুষদের ডিন  ও বাংলা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড.তুহিন ওয়াদুদ, একই বিভাগের  সহযোগী অধ্যাপক ড. শফিক আশরাফ ও লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক সাব্বীর আহমেদ চৌধুরী।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –