ব্রেকিং:
রংপুরের নবীগঞ্জ এলাকায় বাসচাপায় অটোরিকশার চারযাত্রী নিহত হয়েছেন। রোববার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।
  • শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৫ ১৪২৮

  • || ২৪ জমাদিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
বিএনপির লবিস্ট নিয়োগের অর্থের হিসাব নেওয়া হবে: প্রধানমন্ত্রী জাতীয় সংসদের ১৬তম এবং বছরের প্রথম অধিবেশন সমাপ্ত দলীয় সরকারের অধীনে নির্বাচনই একমাত্র সমাধান: সিইসি নূরুল হুদা বিএনপির নেতাদের মুখে মানবাধিকারের কথা মানায় না: হুইপ স্বপন সমুদ্রগামী জাহাজ ব্যবসায় বিনিয়োগ বাড়াচ্ছেন বাংলাদেশি উদ্যোক্তারা

`তবে আমায় ক্ষমা করবেন`

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০২১  

অনেক দিন ধরে সেভেনটিওয়ান, ফোরটিএইট, ফিফটিটু, সিন থার্টিওয়ান, থার্টিটু- শব্দগুলো আমার সঙ্গে চলছে। একাত্তরকে সেভেনটি ওয়ান বলা যদি আমার অপরাধ হয়, তাহলে আমি ক্ষমা চাইছি। বায়ান্নকে ফিফটি টু বলায় যদি অন্যায় হয়, আমি ক্ষমা চাইছি। কিন্তু আমি বায়ান্নকে তেপ্পান্ন তো বলিনি কিংবা একান্ন বলিনি, একাত্তরকে তো ৭৩ বলিনি। আমার জীবনে এ মুহূর্তে যে ঘটনাগুলো ঘটছে; সেখান থেকে হয়তো সেভেনটিওয়ান, ফিফটিটু বলেছি। কী অপরাধ করেছি? যদি অপরাধ হয়ে থাকে তাহলে আমাকে ক্ষমা করবেন। 

বসুন্ধরা এলপিজি নিবেদিত সদ্য মুক্তিপ্রাপ্ত ‘মিশন এক্সট্রিম’ সিনেমার প্রিমিয়ারে চিত্রনায়ক আরিফিন শুভ ৭১-কে ইংরেজিতে ‘সেভেনটিওয়ান’ এবং ৫২-কে ‘ফিফটিটু’ বলায় কথা উঠেছে। এ নিয়ে বেশ কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় আলোচনা-সমালোচনা চলছে। 
 
শুভ বলেন, "আমার ক্ষুদ্র প্রয়াস, যে চরিত্রটিতে কাজ করছি সে চরিত্রটিতে বসবাস করার জন্য। এখানে আহামরি কোনো বিষয় নেই। ‘বঙ্গবন্ধু’র শুটিং যখন শুরু হয় তখন কেউ যদি আমাকে দেখে থাকেন, তাহলে দেখবেন আমি অফস্ক্রিনেও এই কাপড় পরে থাকতাম। তখন অবশ্য মাথায় কোনো কাপড় পরতাম না। পরে অবশ্য অনেকে আমার মাথায় কিছু না কিছু দেখেছেন। এর একটি কারণ আছে, সে কারণটি বলতে চাই ক্ষোভে-দুঃখে। কিন্তু আমি তা বলব না, তাতে আমার অন্য আরেকটি সন্তানের ক্ষতি হবে, তার নাম ‘নূর’।"

শুক্রবার (০৩ ডিসেম্বর) দেশের ৫০টি প্রেক্ষাগৃহে ‘মিশন এক্সট্রিম’ মুক্তি পেয়েছে। এই সিনেমার মুক্তি উপলক্ষে ২০টি বন্ধ থাকা প্রেক্ষাগৃহ খুলেছে।

সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত সিনেমাটিতে শুভর বিপরীতে অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। আরো রয়েছেন সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, সুদীপ বিশ্বাস দীপ, দিপু ইমামসহ অনেকে।  

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –