• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

করোনা আক্রান্ত ঢালিউড অভিনেত্রী পূর্ণিমা 

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২২  

ঢালিউড অভিনেত্রী পূর্ণিমা করোনায় আক্রান্ত হয়েছেন। গতকাল শনিবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে এ খবরটি জানান অভিনেত্রী নিজেই। পোস্টে পূর্ণিমা লেখেন, পজিটিভ। সঙ্গে মুখে মাস্ক পরিহিত একটি ইমোজি যুক্ত করেছেন।

এ নায়িকা জানান, গত সপ্তাহে কিছুটা উপসর্গ পেয়েছিলেন তিনি। সে কারণে করোনা টেস্ট করান। তার ফল পেয়েছেন পজিটিভ। আপাতত তিনি বাসাতে বিশ্রামে আছেন। 

পূর্ণিমা বর্তমানে ‘টফি স্টার সার্চ’ নামের ট্যালেন্ট হান্ট শোর বিচারক হিসেবে কাজ করছেন। কনটেন্ট ক্রিয়েটরদের নানান প্রতিভা বিকাশের সুযোগ দেওয়ার জন্য এটি আয়োজন করছে ‘টফি’ অ্যাপ। সেখানে পূর্ণিমার সঙ্গে বিচারক হিসেবে আরো আছেন অভিনেতা তারিক আনাম খান ও চঞ্চল চৌধুরী।

সর্বশেষ পূর্ণিমাকে বড় পর্দায় দেখা যায় ২০১৭ সালে ‘টু বি কন্টিনিউড’ সিনেমায়। এরপর আর তাকে বড় পর্দায় দেখা যায়নি। বিশেষ দিবসে দেখা মেলে টিভি নাটক ও বিজ্ঞাপনচিত্রে। রয়েছেন উপস্থাপনায় সরব। তবে দীর্ঘদিন ধরেই ভক্তরা বড় পর্দার দর্শক প্রিয় এ নায়িকাকে মিস করছিলেন। অবশেষে সেই প্রতীক্ষার অবসান হতে চলেছে। চলতি বছরে দেখা মিলবে তার।

পূর্ণিমা অভিনীত নির্মাণাধীন রয়েছে- নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘জ্যাম’ ও ‘গাঙচিল’ সিনেমা দুটি। অচিরেই সিনেমা দুটির বাকি থাকা কাজ শেষ করা হবে বলে জানিয়েছেন নির্মাতা। ২০২২ সালে সিনেমা দুটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

পূর্ণিমার শোবিজ জগতে পথচলা শুরু হয়েছিল জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ চলচ্চিত্রের মাধ্যমে। কাজী হায়াৎ পরিচালিত ‘ওরা আমাকে ভাল হতে দিল না’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে তিনি তার প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। এরপর শুধু তার এগিয়ে যাওয়ার গল্প। বর্তমানে চলচ্চিত্রে পূর্ণিমা অনিয়মিত হলেও এখনও পর্দায় তার আবেদন আগের মতোই। দর্শক হৃদয়ে এখনো প্রিয় হয়ে আছেন তিনি।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –