• শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১৫ ১৪২৯

  • || ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
ধর্ম নিরপেক্ষতা সমুন্নত রাখতে শেখ হাসিনাই `একমাত্র ভরসা’- ইন্ডিয়া টুডে আপাতত অফিস সময়ে কোনো পরিবর্তন আনা হচ্ছে না সুশাসন প্রতিষ্ঠায় প্রয়োজন শুদ্ধাচারের প্রয়োগ: মন্ত্রিপরিষদ সচিব শিশুরাই উন্নত বাংলাদেশ গড়ার মূল কারিগর: প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন দলগতভাবে বিএনপিকে প্রতিহত করা হবে: জাহাঙ্গীর কবির নানক

হাতখরচ দিতেন প্রেমিকা, জানালেন বিজয়

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২২  

ওটিটি প্ল্যাটফর্মে ‘ডার্লিং’- ছবি মুক্তির পর থেকে অভিনেতা বিজয় বর্মার জনপ্রিয়তা ক্রমশ বাড়ছে। আলিয়া ভাট প্রযোজিত সেই সিরিজে অত্যাচারী স্বামী হামজার চরিত্রে অভিনয়ের জন্য সাময়িকভাবে দর্শকের ঘৃণার পাত্র হয়েছিলেন বিজয়।

ছবিতে আলিয়া ভাটের বিপরীতে অভিনয় করেছেন বিজয়। দেখানো হয়েছে, দিনের পর দিন স্ত্রীকে শারীরিক এবং মানসিক নির্যাতন করে পেশায় টিকিট চেকার হামজা। সহ্যের সীমা বাঁধ ভাঙলে ঘুরে দাঁড়ায় বদরুন্নিসা (আলিয়ার চরিত্র)। স্বামীকে শায়েস্তা করার পরিকল্পনা করে সে। অভিনয়ের জন্য ইতিমধ্যেই দর্শকের কাছে পুরো নম্বর পেয়েছেন ছবির অভিনেতারা।

এরপর থেকে নারী ভক্তদের মধ্যে বিজয়কে ঘিরে এতই উন্মাদনা তৈরি হয়েছে যে, দেশ তো বটেই, বিদেশ থেকেও বিয়ের প্রস্তাব পাচ্ছেন অভিনেতা। সে কথা নিজে মুখেই জানিয়েছিলেন। তবে বিজয়ের ব্যক্তিগত জীবনও কম ভয়াবহ ছিল না, এক ভিডিয়োতে সম্প্রতি ফাঁস করলেন সেই তথ্য।

অভিনেতা জানান, যে সময়ে চুটিয়ে প্রেম করতেন, সেই সময় তার পকেট বেশির ভাগ সময়ই ফাঁকা থাকত। তবে একটি সম্পর্কের কথা বিশেষভাবে উল্লেখ করলেন, যেখানে প্রেমিকা তাকে প্রতি মাসে ৫ হাজার টাকা করে দিতেন। খেতে গিয়ে তিনি নিয়মিত বিল দিয়ে দেওয়ায় নাকি খেপে যেতেন সেই তরুণী। প্রেম করতে গিয়ে সে এক অদ্ভুত অভিজ্ঞতা!

বিজয়কে প্রেমের নীতি নিয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ‘বিয়ের আগে নিজেদের মধ্যে টাকাপয়সা নিয়ে চুক্তি সই করে নেওয়াটা বেশি বুদ্ধিমানের কাজ বলেই মনে হয় আমার।’

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –