• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

সম্পর্ক টিকে থাকার সূত্র জানালেন হলিউড তারকা দম্পতি

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০২২  

সম্পর্ক টিকে থাকার সূত্র জানালেন হলিউড তারকা দম্পতি              
তারকাদের প্রেম, ভালোবাসা, বিয়ে যা-ই হোক না কেন সম্পর্কের সময় কাল খুব বেশি দিনে হয়না। অন্য দিকে হলিউড বা পাশ্চাত্য সংস্কৃতির দেশ যদি হয় তবে তো কথাই নাই। ভাঙাগড়ার মধ্যেই জীবন কাটবে, এমন ধারণাকে এবার ভুল প্রমাণ করে দিল হলিউডের জনপ্রিয় তারকা দম্পতি হিউ জ্যাকম্যান ও দেবরা-লি ফার্নেস।

সম্পর্কের তিক্ততা বা কোনো খুনসুটি নয়, দুই পলকের জীবনে শুধু মনের মানুষের সঙ্গেই থাকতে চেয়েছেন। ভালোবেসে গেছেন, জীবনকে বেঁধে নিয়েছেন একটি সুতোয়।

দেখতে দেখতে দাম্পত্যজীবনের ২৮টি বসন্ত পার করেছেন হিউ জ্যাকম্যান ও দেবরা-লি ফার্নেস। সম্পর্কের শুরুটা হয়েছিল ১৯৯৫ সালে।

দেবরা-লি ফার্নেস একজন অস্ট্রেলিয়ান অভিনয়শিল্পী ও প্রযোজক। আর  হিউ জ্যাকম্যান এক্স মেনখ্যাত স্টার। কোরেলি নামের একটি টিভি সিরিজ করতে গিয়ে কাজের মাধ্যমে পরিচয় হয় তার।

কাজ করার দুই সপ্তাহের মধ্যেই  হিউ জ্যাকম্যান বুঝে গিয়েছিলেন, অন্যদের থেকে একদমই আলাদা দেবরা-লি ফার্নেস। এরপর অনেক পরিবর্তনই হতে শুরু করে হিউর জীবনে। বেখেয়ালি মনে লির অনুপস্থিতি অনেক বেশি অনুভব করতে শুরু করেন।

অল্পতেই মন খারাপ কিংবা কাজে ভুলের পরিমাণ যেন বাড়তেই থাকে হিউর জীবনে। যখন বুঝতে পারলেন, ধীরে ধীরে ভালোবাসার অনেকটাই পথ হেঁটে ফেলেছেন তিনি।

১৯৯৬ সালের ১১ এপ্রিল ১৩ বছরের ছোট হিউ সারা জীবনের জন্য বিয়ের মাধ্যমে বাঁধা পড়েন লির কাছে। ভালোবাসার পরিণতি বিয়েতে বাধা না পেলেও সংসারজীবনে নানা সমস্যায় পড়েছেন এই তারকা দম্পতি।

নিজেদের সন্তান পৃথিবীর আলো দেখাতে গিয়ে দুবারই ব্যর্থ হন লি। গর্ভের সন্তান নষ্ট হওয়ায় ২০০০ সালে দুই সন্তানকে দত্তক নেন তারা।

সম্প্রতি ফেসবুকে নিজের স্ত্রীর প্রশংসা করেছেন হিউ জ্যাকম্যান। সম্পর্ক টিকে থাকার রহস্যও জানিয়েছেন ভক্তদের। ৩০ নভেম্বর স্ত্রীর জন্মদিনে তিনি লেখেন: ‘শুভ জন্মদিন, আমার অসাধারণ স্ত্রী। আমার সৌভাগ্য হলো, ২৮ বছর ধরে তোমার এই বিশেষ দিনটি একসঙ্গে উদ্‌যাপন করার।’

তিনি আরও লিখেছেন, ‘এই সময়ে তোমার কাছ থেকে অনেক কিছু শিখেছি। তুমিই আমাকে শিখিয়েছ, বিশেষ দিনগুলো কীভাবে বিশেষ করে তুলতে হয়,  জীবনের সংজ্ঞা কী, কীভাবে গুছিয়ে রাখতে হয় সংসার, রক্ষা করে চলতে হয় বন্ধুত্ব, একে অন্যকে ভালোবেসে স্বপ্নিল জীবনে এগিয়ে নেয়ার পথ।’ ফেসবুকে স্ত্রীকে নিয়ে পোস্ট করা জ্যাকম্যানের গভীর ভালোবাসার স্ট্যাটাসটি মুহূর্তেই ভক্তদের মন জয় করে নিয়েছে।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –