• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

শেষ মুহূর্তে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ প্রচারণায় পরীমনি

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২৩  

আর দুইদিন পরই মুক্তি পেতে যাচ্ছে চিত্রনায়িকা পরীমনি অভিনীত সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। শেষ মুহূর্তে প্রচারণায় ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ টিম। ঢাকা শহরের বিভিন্ন জায়গায় ট্রাকে বাজনার তালে তালে প্রচারণা করেন অভিনেত্রী পরীমনিসহ সিনেমার পুরো টিম।

ব্যতিক্রমী উদ্যোগে পথচারীরা থমকে দাঁড়ান। অনেক পথচারী বলেছেন, এখন সিনেমা মুক্তির আগে নায়ক-নায়িকা প্রচারণায় অংশ গ্রহণ করেন এটা ভালো দিক।

নির্মাতা রায়হান জুয়েল বলেন, সিনেমার প্রচারণায় পরীর সঙ্গে অংশ নিয়েছেন ১৪ জন শিশুশিল্পী এবং ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ টিমের অন্য সদস্যরা। এই সিনেমার প্রচারণায় অংশগ্রহণ করতে গিয়ে সবার প্রশংসা পাচ্ছি। সবাই বলছে তাদের পরিবার নিয়ে সিনেমাটা দেখতে আসবে।

রায়হান জুয়েল জানান, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ শিশুদের সুস্থ বিনোদনের জন্য শিশুতোষ চলচ্চিত্র। সিনেমাটি সব বয়সীরাই দেখতে পারবেন। প্রত্যাশা করি সবাই সিনেমাটি দেখতে প্রেক্ষাগৃহে আসবেন।

পরীমনি বলেন, আমি আমার অনেক সিনেমার প্রচারণায় গিয়েছি কিন্তু প্রথমবার নতুন অভিজ্ঞতার মুখোমুখি হয়ছি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ প্রচারণায় গিয়ে। বিশেষ করে ট্রাকে বাজনার তালে তালে সিনেমার প্রচারণায়। আমি খুব উপভোগ করেছি। সবাই খুব প্রশংসা করছে।

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ এ পরীমনির সঙ্গে আবার জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। ২০১৮-১৯ অর্থবছরে নির্মাতা আবু রায়হান জুয়েল ‘নসু ডাকাত কুপোকাত’ নামে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পায় এই সিনেমার পাণ্ডুলিপি লিখতে। কিন্তু পরে এর নাম পরিবর্তন করে রাখা হয় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’।

ছবিটির চিত্রনাট্য লিখেছেন জাকারিয়া সৌখিন। সিনেমাটির জন্য প্রথমবার গান লিখেছেন ড. মুহম্মদ জাফর ইকবাল। সিয়াম-পরীর সঙ্গে অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম, কচি খন্দকার, আশিষ খন্দকার, আবু হুরায়রা তানভীরসহ অনেকে। আগামী শুক্রবার (২০ জানুয়ারি) মুক্তি পাবে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –