• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

‘সঙ্গ’ দিলেই গাড়ি-বাড়ি, লোভনীয় প্রস্তাব পেয়েছিলেন নোরা

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ জানুয়ারি ২০২৩  

‘সঙ্গ’ দিলেই গাড়ি-বাড়ি, লোভনীয় প্রস্তাব পেয়েছিলেন নোরা                       
বলিউড আইটেম গার্ল নোরা ফাতেহিও ছিলেন সুকেশ চন্দ্রশেখরের নজরে। পাবেন বিলাসবহুল গাড়ি-বাড়ি তবে তার জন্য প্রেমিকা হতে হবে তাকে। এমনটাই নাকি প্রস্তাব করা হয়েছিল নোরাকে।

সম্প্রতি নিজের জবানবন্দিতে এই বলিউড সুন্দরী জানান, সুকেশকে তিনি চিনতেন না, সামনাসামনি আলাপও হয়নি। প্রথমবার সুকেশকে সরাসরি দেখেন প্রতারণা মামলার তদন্ত চলাকালীন এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) দফতরে।

নোরার এক ভাইয়ের সঙ্গে মধ্যস্থতাকারী পিঙ্কি ইরানির মাধ্যমে যোগাযোগ করেন সুকেশ। আদালতে দেওয়া জবানবন্দিতে এমনটাই দাবি করেন ‘দিলবার’ কন্যা।

দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে নোরা জানান- ২০০ কোটি টাকার যে আর্থিক জালিয়াতির মামলায় সুকেশ অভিযুক্ত, সেই মামলায় প্রতারণার শিকার হয়েছেন তিনি নিজেও। পিঙ্কি ইরানি তাকে বলেছিল, সুকেশের জন্য লাইনে দাঁড়িয়ে আছেন জ্যাকলিন ফার্নান্দেজ। কিন্তু প্রেমিকা হিসেবে নোরাকেই নাকি চান সুকেশ। এদিন আদালতে দেওয়া জবানবন্দিতে বিস্ফোরক তথ্য ফাঁস করেন নোরা। তার দাবি, ‘বলিউডে এমন অনেক নায়িকা আছেন, যারা সুকেশের সঙ্গ পাওয়ার জন্য অপেক্ষা করে আছেন।’

যদি সুকেশের সঙ্গে পরিচয়ই না থাকে তবে কেন তার কাছ থেকে বিলাসবহুল গাড়ি উপহার নিয়েছিলেন? ইডির এমন প্রশ্নে নোরা জানান, সুকেশ নন, পিঙ্কি ইরানি চেন্নাইয়ের এক অনুষ্ঠানের পারিশ্রমিক হিসেবে তাকে বিএমডব্লিউ উপহার দিয়েছিলেন। সুকেশ যে একজন ঠগবাজ এবং ২০০ কোটি টাকা জালিয়াতির মামলায় জড়িত তা ইডির গ্রেফতারির পরেই জানতে পেরেছিলেন তিনি।

প্রসঙ্গত, বুধবার দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে মুখ খোলেন জ্যাকলিন। তিনি বলেন, ‘সুকেশ আমাকে ভুল পথে চালিত করেছে। আমার ক্যারিয়ার শেষ করে দিয়েছে। আমার জীবন বিপর্যস্ত করে দিয়েছে।’ এছাড়া সুকেশ নিজের পরিচয় গোপন রেখে তার সঙ্গে প্রতারণা করেছে বলেও জানান জ্যাকলিন।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –