• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

তুঙ্গে ‘পাঠান’ উন্মাদনা, এবার মধ্যরাতেও ছবি দেখার ব্যবস্থা

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২৩  

বছরের প্রথম ব্লকবাস্টার। ছবি মুক্তির প্রথম দিনেই দর্শকের উন্মাদনা দেখেই পরিষ্কার, এই খেতাব মোটেই বাড়াবাড়ি নয়। বরং সময় যত এগোচ্ছে, শাহরুখ খানের ‘পাঠান’ নিয়ে উত্তেজনা আরো বাড়ছেই। অগ্রিম টিকিট বুকিংয়ের সময় চালু করা হয়েছিল সকাল ৬টা ও ৭টার শো। এবার দর্শকের চাহিদা মেটাতে মধ্যরাতেও শো চালুর ভাবনা প্রেক্ষাগৃহ কর্তৃপক্ষের।

২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে ‘পাঠান’। সপ্তাহের মাঝখান, তাতে কিছুই যায় আসে না। দলে দলে লোক গিয়ে ভিড় জমিয়েছেন প্রেক্ষাগৃহের সামনে- সে সিঙ্গল স্ক্রিন হোক বা মাল্টিপ্লেক্স। চাহিদা এতটাই যে, ছবি মুক্তির দিন তিনেক আগেই থেকে টিকিটের জন্য প্রায় চাতক পাখির মতো অপেক্ষা করে থাকতে হয়েছে দর্শককে। এবার তাদের কথা মাথায় রেখেই রাত সাড়ে ১২টায় ‘পাঠান’-এর শো চালু করার সিদ্ধান্ত নিল ছবির প্রযোজক ‘যশরাজ ফিল্মস’। শুধু মুম্বাইয়ে নয়, গোটা দেশে মধ্যরাতের শো চালুর ব্যবস্থা ওয়াইআরএফের।

দীর্ঘ ৪ বছরের অপেক্ষা শেষে রূপালি পর্দায় ফিরেছেন বলিউডের ‘বাদশা’। দর্শকের উন্মাদনা ও টিকিটের চাহিদা দেখে ছবি মুক্তির প্রথম দিনেই পর্দার সংখ্যা আরো বাড়ানোর সিদ্ধান্ত নেয় ভারতের একাধিক সিনেমা হল কর্তৃপক্ষ। ২৪ জানুয়ারি পর্যন্ত ভারতে মোট ৫২০০টি পর্দায় ‘পাঠান’ প্রদর্শনের কথা ছিল। বুধবার প্রথম শোয়ের পরে আরো ৩০০টি পর্দা বাড়ানোর সিদ্ধান্ত নেন কর্তৃপক্ষ। সারা ভারতে আপাতত মোট ৫৫০০টি পর্দায় দেখানো হচ্ছে ‘পাঠান’। বিদেশে এই সংখ্যাটা ২৫০০। বিশ্বজুড়ে মোট ৮০০০টি পর্দায় প্রদর্শিত হচ্ছে ‘বাদশা’র কামব্যাক।

২০ জানুয়ারি থেকে ছবির অগ্রিম টিকিট বুকিং শুরু হওয়ার পরেই আভাস পাওয়া গিয়েছিল ‘পাঠান’-ঝড়ের। খবর পাওয়া যায়, একশোরও বেশি দেশে মুক্তি পেতে চলেছে যশরাজ ফিল্মস প্রযোজিত ‘স্পাই ইউনিভার্স’-এর এই অ্যাকশন থ্রিলার ছবি। শুধু তাই নয়, ‘পাঠান’-এর দৌলতেই ফের তালা খুলছে ভারতে বন্ধ হয়ে যাওয়া ২৫টি সিঙ্গল স্ক্রিন। এমনকি, বাদশার ছবি ঘিরে উন্মাদনার ঠেলায় ৫ বছর পরে গেইটি-গ্যালাক্সি দু’জায়গাতেই ‘পাঠান’ প্রদর্শনের সিদ্ধান্ত নিয়েছেন প্রেক্ষাগৃহ মালিক মনোজ দেশাই।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –