• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

ভালো কাজ করলে মানুষ মনে রাখে: তোফায়েল আহমেদ      

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ ফেব্রুয়ারি ২০২৩  

ভোলা সদর আসনের এমপি, সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ভালো কাজ করলে মানুষ মনে রাখে। আমাদের সকলকেই ভালো কাজে থাকতে হবে।  

শুক্রবার সকাল ১১টায়  ভোলায় শহরের টাউন কমিটি মাধ্যমিক স্কুল (বাংলাস্কুল) মাঠে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. গোলাম মোস্তফার জানাজার আগে বক্তব্যে তোফায়েল আহমেদ এসব কথা বলেন। এ সময় গোলাম মোস্তফার রাজনীতি ও দলের জন্য ত্যাগের বিষয় তুলে ধরে তার আত্মার শান্তি কামনা করেন দলের এই বর্ষিয়ান নেতা।

বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফার শেষ বিদায়ে রাষ্ট্রীয় মর্যাদায় শ্রদ্ধা জানানো। এছাড়া জেলা আওয়ামী লীগ ও মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান মো. মোশারফ হোসেন, তজুমদ্দিন উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন দুলাল, সাবেক উপজেলা চেয়ারম্যান মামুনুর রশিদ বাবুল, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. তৌহিদুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার দোস্ত মাহামুদ, ডেপুটি কমান্ডার মো. সফিকুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার মো. অহিদুর রহমান, আইনজীবী সমিতির সাবেক সভাপতি সৈয়দ আশরাফ হোসেন লাবু প্রমূখ। 

উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মুক্তিযোদ্ধা মো. গোলাম মোস্তফা (৭০) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।  

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –