• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

ভুলেও যে কথাগুলো প্রেমিকাকে বলবেন না

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৭ জুন ২০২২  

সম্পর্ক মানে তাতে যেমন ভালোবাসা থাকে তেমনই থাকে রাগ-অভিমানের পালাও। প্রতিটি সম্পর্কেই সততা ও স্বচ্ছতা জরুরি। যুগলরা প্রায়ই নিজেদের ভাবনাচিন্তা, মতামত, সমস্যার বিষয় একে অপরের সঙ্গে ভাগ করে নেন।

কিন্তু কিছু বিষয় আছে, যা প্রেমিকার সঙ্গে ভাগ করা ঠিক নয়। হ্যাঁ, ঠিকই শুনছেন! কিছু বিষয় ব্যক্তিগত রাখাই উত্তম। যে কথা শুনলে প্রেমিকার রাগ হতে পারে, তা গোপন রাখাই ভালো। তাকে চটানো খুব বুদ্ধিমানের কাজ হবে না। কোন কোন কথা প্রেমিকার থেকে গোপন রাখাই শ্রেয়? চলুন জেনে নেয়া যাক- 
 
আপনি প্রেমিকার পরিবারকে মোটেই পছন্দ করেন না
আপনি আপনার প্রেমিকাকে খুব ভালোবাসেন বলে তার মানে এই নয় যে, তার পরিবারের প্রতিও আপনার একই অনুভূতি থাকবে। আপনার তাদের পছন্দ না-ই হতে পারে। তবে সে কথা ভুলেও প্রেমিকাকে বলতে যাবেন না।

আপনি এখনো সোশ্যাল মিডিয়ায় প্রাক্তনকে নজরে রাখেন
নতুন সম্পর্কে জড়ালেও প্রাক্তনকে ভোলা অনেক সময় সম্ভব হয়ে ওঠে না। এমন সময় আসে, যখন প্রাক্তনের সঙ্গে কাটানো মধুর স্মৃতি ভেসে ওঠে। তখনই নজর চলে যায় তার সোশ্যাল মিডিয়ার পাতা। আপনার এই অনুভূতি নিজের মধ্যেই রাখুন, প্রেমিকাকে বলতে যাবেন না।

প্রেমিকার ওজন বেড়ে গিয়েছে
অনেক নারীই সামান্য ওজন বেড়ে গেলেও হতাশায় ভুগতে থাকেন। আপনার প্রেমিকা যদি কখনো আপনার কাছে জানতে চান, তাকে মোটা দেখাচ্ছে কি না, তাহলে বুঝবেন তিনি আপনার মুখ থেকে ‘না’ শুনতে চাইছেন। তাই তার পছন্দ অনুযায়ী উত্তর দেওয়াই শ্রেয়।

প্রেমিকার দেওয়া উপহার আপনার পছন্দ হয়নি
ধরুন, আপনার জন্মদিনে প্রেমিকা একটা শার্ট উপহার দিয়েছেন, যেটি আপনার মোটেও পছন্দ হয়নি। তবে সেই কথা ভুলেও তাকে বলতে যাবেন না। কেউ শখ করে আপনার জন্য কিছু কিনে এনেছেন, তাকে নিরাশ করার কি দরকার?

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –