• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

রৌমারীতে শিক্ষার্থী‌ নির্যাতনের অভিযোগে শিক্ষক গ্রেফতার

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৭ জুন ২০২১  

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় একটি মাদ্রাসায় সকা‌লে ঘুম থে‌কে উঠ‌তে দে‌রি হওয়ায় শিশু শিক্ষার্থী‌কে মার‌পিট ক‌রে জখম করার অ‌ভি‌যো‌গ উঠেছে। পরে এই অভিযোগে এক মাদ্রাসা শিক্ষক‌কে গ্রেফতার ক‌রে‌ছে পু‌লিশ।

গতকাল বুধবার (১৬ জুন) কু‌ড়িগ্রা‌মের রৌমারী উপ‌জেলার শৌলমারী ইউ‌নিয়‌নের আবু হোরায়রা নূরানী মাদ্রাসায় নির্যাত‌নের এ ঘটনা ঘ‌টে। প‌রে রা‌তেই ওই শিক্ষক‌কে গ্রেফতার ক‌রে বৃহস্প‌তিবার (১৭ জুন) সকা‌লে আদাল‌তে পাঠায় পু‌লিশ। রৌমারী থানার অ‌ফিসার ইন চার্জ (ও‌সি) মুন্তা‌ছের বিল্লাহ এ তথ‌্য নি‌শ্চিত ক‌রে‌ছেন।

অ‌ভিযুক্ত ওই শিক্ষ‌কের নাম হা‌ফেজ গোলাম মোস্তফা। তি‌নি ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার ফুলপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে ব‌লে জানা গে‌ছে।

পুলিশ ও নির্যাতনের শিকার শিশুর পরিবার সুত্রে জানা গেছে, বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে মাদ্রাসার কয়েকজন শিক্ষার্থী ঘুমাচ্ছিল। এসময় ওই মাদ্রাসার শিক্ষক গোলাম মোস্তফা শিক্ষার্থীদের ঘুম থেকে ডেকে নিয়ে বেত্রাঘাত করতে থাকে। ঘটনাটি যাতে জানাজানি না হয় সেজন্য তাদেরকে মাদ্রাসার এক‌টি কক্ষে আটকে রাখেন তি‌নি। নির্যাত‌নের শিকার শিক্ষার্থী‌দের ম‌ধ্যে এক শিক্ষার্থীর শরী‌রে জখম হওয়ায় সে অসুস্থ‌্য হ‌য়ে প‌ড়ে। প‌রে বুধবার সন্ধ্যার দিকে ওই শিক্ষার্থীর এক আত্মীয় তা‌কে উদ্ধার ক‌রে রৌমারী স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে ভর্তি ক‌রে তার প‌রিবা‌রে খবর দেন।  খবর পে‌য়ে ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে হাফেজ গোলাম মোস্তফাকে আসামি করে রৌমারী থানায় একটি

লিখিত অভিযোগ দায়ের করলে রা‌তেই অ‌ভিযুক্ত শিক্ষক‌কে গ্রেফতার ক‌রে পু‌লিশ। ও‌সি মোন্তাছের বিল্লাহ জানান, শিশু নির্যাতনের ঘটনায় মামলা হ‌য়ে‌ছে। অভিযুক্ত শিক্ষক‌কে গ্রেফতার করে আদাল‌তে পাঠানো হয়েছে।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –