• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

লকডাউনে কুড়িগ্রামে ৩ অটোচালকসহ ৪ জনের জেল 

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১ জুলাই ২০২১  

লকডাউনের নির্দেশনা অমান্য করে কুড়িগ্রামে ব্যাটারিচালিত অটো চালানো এবং অতিরিক্ত যাত্রী পরিবহনের দায়ে ৩ ব্যক্তিকে এবং মাস্ক না পরাসহ বিভিন্ন নির্দেশনা অমান্যের দায়ে অপর এক ব্যক্তি সহ মোট চারজনকে দুই দিনের সতর্কতামূলক জেল দিয়েছে। এছাড়াও বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের নিকট দশ হাজার টাকা জরিমানাও করে ভ্রাম্যমাণ আদালত। কুড়িগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ের এনডিসি হাসিবুল হাসান বিষয়টি নিশ্চিত করেন।

বৃহস্পতিবার (০১ জুলাই) দুপুরে জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিমসহ পুলিশ সুপার, বিজিবি অধিনায়ক ও সেনা কর্মকর্তা এবং প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা লকডাউন পরিস্থিতি পরিদর্শনে বের হন। এ সময় তারা বিভিন্ন ছোট ছোট যান ও মোটরসাইকেল চালকদের থামিয়ে তাদের বাইরে বের হওয়ার কারণ যাচাই করেন।

জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম গণমাধ্যম কর্মীদের জানান, জেলা পৌর এলাকায় সংক্রমণের মাত্রা আশঙ্কাজনক হারে বাড়ছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে আমরা বদ্ধপরিকর। আমরা আশা করবো জনগণ সরকারি নির্দেশনা মেনে চলবেন।

এনডিসি হাসিবুল হাসান জানান, লকডাউনের নির্দেশনা অমান্যের দায়ে চার ব্যাক্তিকে দুই দিনের করে সর্তকতামূলক জেল দেয়া হয়েছে। কুড়িগ্রাম জেলা সদর উপজেলায় মোট চারটি ভ্রাম্যমাণ আদালত বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছে মোট ১০ হাজার টাকা জরিমানা করে। লকডাউনের নির্দেশনা বাস্তবায়নে প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –