• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

প্রেমের টানে ঘরছাড়া চাঁদপুরের কিশোরী কুড়িগ্রামে উদ্ধার

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ জুলাই ২০২১  

প্রেমের টানে চাঁদপুর থেকে এক যুবকের হাত ধরে নিখোঁজ হওয়া ১৭ বছর বয়সী কিশোরীকে কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলা থেকে উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজ হওয়া ওই কিশোরীর বাড়ি চাঁদপুর সদরের ফরিদগঞ্জ থানায়।

পুলিশ জানায়, গত ১৭ জুন প্রেমের টানে চাঁদপুর সদরের ফরিদগঞ্জ থানার এক কিশোরী একই এলাকার সাহিদুর রহমান শান্তর (২২) সঙ্গে নিখোঁজ হয়। এ ঘটানয় ওই কিশোরীর পরিবার ১ জুলাই চাঁদপুর সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করে।

পরবর্তীতে চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ইকবাল হোসেন নিখোঁজ কিশোরী কুড়িগ্রামে অবস্থান করছে মর্মে কুড়িগ্রাম সদর থানায় একটি অনুসন্ধান স্লিপ প্রেরণ করেন। তথ্য প্রযুক্তির সহায়তায় পুলিশ জানতে পারে যে স্লিপের নিখোঁজ হওয়া কিশোরী নাগেশ্বরী উপজেলার ৩ নম্বর রামনডাঙ্গা ইউনিয়নের বড়মনি পানাতিটারি চর এলাকায় অবস্থান করছে। পরে বিষয়টির সত্যতা যাচাই ও কিশোরীকে উদ্ধারের জন্য ৭ জুলাই দুপুরে পুলিশের একটি দল নাগেশ্বরী উপজেলায় রওনা হয়। তারপর সোর্সের মাধ্যমে নিখোঁজ কিশোরীর অবস্থান নির্ণয় করে ওই যুবকের আত্মীয়ের বাড়ি থেকে বৃহস্পতিবার (৮ জুলাই) ভোরে তাকে উদ্ধার করা হয়। এছাড়া ওই যুবককে আটক করে কুড়িগ্রাম সদর থানা হেফাজতে রাখা হয়।

পরে ওই দিনই চাঁদপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ইকবাল হোসেনের মাধ্যমে নিখোঁজ কিশোরীকে তার অভিভাবকের কাছে হস্তান্তর করা হয় এবং আটক যুবককে চাঁদপুর সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

এ বিষয়ে কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার বলেন, চাঁদপুর সদর থানা পুলিশের দেয়া স্লিপ অনুযায়ী ও তথ্য প্রযুক্তির মাধ্যমে নিখোঁজ কিশোরীর অবস্থান জানতে পেরে প্রায় ১৬ ঘণ্টা অভিযান চালিয়ে নাগেশ্বরী উপজেলার একটি চর এলাকা থেকে তাকে উদ্ধার ও এক যুবককে আটক করতে সক্ষম হয় কুড়িগ্রাম সদর থানা পুলিশের একটি দল। পরে তাদেরকে থানায় এনে কিশোরীকে চাঁদপুর সদর থানা পুলিশের মাধ্যমে তার অভিভাবকের কাছে হস্তান্তর ও যুবককে চাঁদপুর সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –