• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

নতুন অ্যাম্বুলেন্স পেল ভূরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্স

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২ আগস্ট ২০২১  

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্হ‍্য কমপ্লেক্সে নতুন অ্যাম্বুলেন্স দিয়েছে স্বাস্হ‍্য মন্ত্রণালয়। দীর্ঘদিন থেকে উপজেলা স্বাস্হ‍্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্সটি বিকল হয়ে পড়ে আছে। ফলে মুমুর্ষ রোগী পরিবহনে স্থানীয় জনসাধারণকে চরম ভোগান্তি পোহাতে হতো। করোনার এই সংকটকালীন সময়ে স্বাস্হ‍্য কমপ্লেক্স নতুন অ্যাম্বুলেন্স পাওয়ায় উপজেলার মানুষের দীর্ঘদিনের দুর্ভোগের অবসান হলো।

স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে আধুনিক সুবিধা সম্বলিত অ্যাম্বুলেন্সটি হস্তান্তরের পর রবিবার (১ আগষ্ট) দুপুরে অ্যাম্বুলেন্সটির শুভ উদ্বোধনের মধ‍্য দিয়ে রোগী পরিবহন শুরু করা হয়।

নতুন অ্যাম্বুলেন্সটি রোগী পরিবহনের জন‍্য আনুষ্ঠানিকভাবে উদ্ধোধন ঘোষনা করেন উপজেলা চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী ও উপজেলা নির্বাহী অফিসার দীপক কুমার দেব শর্মা। এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: এএসএম সায়েম, অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন,আবাসিক মেডিক্যাল অফিসার ডা: সাদ্দাম হোসেন ও প্রেস ক্লাব সভাপতি আনোয়ারুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা স্বাস্হ‍্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা:আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম বলেন, দীর্ঘদিন থেকে হাসপাতালের অ্যাম্বুলেন্সটি বিকল হয়ে পড়ে আছে ঠিকও হচ্ছিল না। পরে আমরা স্বাস্থ্য মন্ত্রণালয়ে যোগাযোগ করি। করোনার মহামারীর সময়ে এই অ্যাম্বুলেন্সটি স্বাস্হ‍্য মন্ত্রণালয় থেকে আমাদের হাসপাতালে হস্তান্তর করা হয়। নতুন অ্যাম্বুলেন্সটি পেয়ে আমরা খুব খুশী। আশা করছি মুমূর্ষু রোগী পরিবহনে এখন থেকে আর কোন সমস‍্যা হবে না।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –