• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

ছেলে করল চুরি, সম্মান হারানোর ভয়ে পিতার আত্মহত্যা!

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ আগস্ট ২০২১  

ভুরুঙ্গামারীতে ছেলে সাইকেল চুরির অভিযোগে আটক হওয়ায় মান সন্মান হারানোর ভয়ে পিতার বিষপানে আত্মহত্যা করার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে রবিবার (৮ আগস্ট) সন্ধ‍্যা সাতটার দিকে উপজেলার পাইকের ছড়া ইউনিয়নের পাটেশ্বরী বাজার (ফুটানী বাজার) এলাকায়।

এলাকাবাসী জানিয়েছে, উপজেলার ছিট পাইকেরছড়া গ্রামের সোনা উল্লাহ মিয়ার পুত্র মোঃ রুবেল মিয়া (১৭) তার সহযোগী কালীরহাট গ্রামের মোঃ আশিক মিয়া(১৮) ও একই গ্রামের আজিজুল হকের পুত্র সুমন মিয়া (১৮) গত শুক্রবার (৬ আগস্ট) রাতে বঙ্গ সোনাহাট ইউনিয়নের গনাইরকুটি গ্রামের জনৈক আব্দুল লতিফের পুত্র আলতাফুরের (১৮) একটি বাইসাইকেল চুরি করে বিক্রি করে। গতকাল রবিবার দুপুরে চুরির টাকা ভাগাভাগি করার সময় ভাগে বনিবনা না হওয়ায় তাদের মধ‍্যে কলহ শুরু হয়। এতে বিষয়টি এলাকায় জানাজানি হয়ে যায়। পরে বাজারের লোকজন রুবেলকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে গত বুধবার (৪ আগস্ট) ভোরে সোনাহাট নতুন ব্রীজের কাজে ব্যবহৃত ২ টি ব্যাটারি ও একটি বৈদ‍্যুতিক মর্টার চুরির কথাও স্বীকার করে। অপরদিকে ব্রীজের কাজের ঠিকাদারী প্রতিষ্ঠান এম এম বিল্ডার্সের প্রজেক্ট ম্যানেজার শামীম রেজা ব‍্যাটারি ও মটর চুরির বিষয়ে গত বৃহস্পতিবার ৫ আগস্ট থানায় একটি জিডি করেন। পুলিশ খবর পেয়ে সেখানে উপস্হিত হয়ে স্হানীয় জনতা কতৃক আটক রুবেলকে হেফাজতে নিয়ে থানায় নিয়ে যায়।

এদিকে চুরির ঘটনায় পুত্র রুবেল পুলিশের হাতে আটক হওয়ায় মান সন্মান হারানো ও লোকলজ্জার ভয়ে রুবেলের পিতা সোনাউল্লাহ মিয়া সন্ধ‍্যায় বিষ পান করেন। পরে মুমুর্ষ অবস্থায় তাকে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্হ‍্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত আনুমানিক ১১ টার দিকে মৃত্যুবরণ করেন।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, রুবেলের বিরুদ্ধে সাইকেল ও ব্যাটারি চুরির কোন সুনির্দিষ্ট অভিযোগ না থাকায়, অপ্রাপ্ত বয়স ও তার পিতা বিষপানে অসুস্থ হলে চর ভুরুঙ্গামারী ইউনিয়নের ইউপি সদস্য আসাদুল হকের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –