• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

ভূরুঙ্গামারীতে যুবককে পিটিয়ে হত‍্যার অভিযোগে আটক ৪

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ আগস্ট ২০২১  

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে পূর্ব বিরোধের জেরে ফরিদুল (৩২) নামের এক যুবককে পিটিয়ে হত‍্যা করার অভিযোগ উঠেছে।গতকাল বুধবার (১৮ আগস্ট) সন্ধ‍্যায় সোনাহাট ব্রিজের পূর্বপাড়ে এ ঘটনা ঘটে। এবং বুধবার দিবাগত রাত দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ফরিদুলের মৃত্যু হয়। ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জাহিদুল ইসলাম ঘটনাটি নিশ্চিত করেছেন।

নিহত ফরিদুল উপজেলার বঙ্গসোনাহাট ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা শামছুল আলমের ছেলে। এ ঘটনায় বৃহস্পতিবার (১৯ আগস্ট) সকালে অভিযুক্ত সাইফুরসহ চার জনকে গ্রেফতার করছে পুলিশ।

জানা যায়, বুধবার সন্ধ্যায় ফরিদুল বাড়ি থেকে ভূরুঙ্গামারী আসার সময় সোনাহাট ব্রিজের পূর্ব পাড়ে শহীদ মোড় এলাকায় পৌঁছলে উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের ব্রিজগাড় এলাকার কাদের আলীর পূত্র সাইফুর ও তার দুইভাই তার পথরোধ করে সাইফুরের বাড়িতে তুলে এনে বেধড়ক মারপিট করে। এতে ফরিদুল জ্ঞান হারিয়ে ফেলে।

পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে প্রথমে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। অবস্থার অবনতি হলে ফরিদুলকে উন্নত চিকিৎসার জন‍্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে বুধবার দিবাগত রাত দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ফরিদুলের মৃত্যু হয়। পরে বৃহস্পতিবার সকালে সাইফুর (৩৮), সোহেল রানা (৩৫) ও রয়েল রানা এবং সাহেরা বেগম নামের এক নারীকে আটক করে ভুরুঙ্গামারী থানা পুলিশ।

এ বিষয়ে ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জাহিদুল ইসলাম বলেন, বিষয়টি এখনো তদন্ত করা হচ্ছে এবং মামলার প্রস্তুতি চলছে।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –