• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

করিগ্রামে ভয়াবহ আগুন, ১০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ আগস্ট ২০২১  

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে একটি ওয়ার্কশপের ঘর ও বসতবাড়ি পুড়ে ছাই হয়েছে। মঙ্গলবার (২৪ আগস্ট) সকালে উপজেলার বলদিয়া ইউনিয়নের পরশু রামেরকুটি গ্রামের মিলনী বাজারে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আগুনে পুড়ে গেছে ৯০ হাত একটি টিনের ঘরের প্রায় বেশিরভাগ, ওয়ার্কশপ, লেদ ও অটো পার্টসের দোকান, একটি অটোরিকশা ও একটি নছিমন। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে  জানা গেছে, মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার বলদিয়া ইউনিয়নের আব্দুর রহমানের ছেলে মমিনুর রহমানের বাড়ির লোকজন তার ওয়ার্কশপের ঘরে হঠাৎ আগুন দেখতে পেয়ে চিৎকার করে। পরে বাজারের লোকজন এগিয়ে এসে দেখতে পায় আগুন ওয়ার্কশপের দোকান ও বাড়িটির চারদিকে ছড়িয়ে পড়েছে।

এ সময় লোকজন আগুন নেভাতে ব্যর্থ হয়ে নাগেশ্বরী ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে ঘণ্টাব্যাপী চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় দোকানের মালিক মমিনুর রহমান অগ্নিদগ্ধ হয়ে মারাত্মকভাবে আহত হন। তিনি বর্তমানে ভূরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন আছেন।

বলদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোখলেছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাড়ি ও দোকান এক সঙ্গে হওয়ায় ক্ষতির পরিমাণ একটু বেশি হয়েছে। 

নাগেশ্বরী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইমন মিয়া বলেন, আমরা খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। এতে প্রায় সাড়ে তিন লাখ টাকার মালামাল পুড়ে গেছে এবং প্রায় সাড়ে পাঁচ লাখ টাকার ক্ষতিগ্রস্ত মালামাল উদ্ধার করি। বিদ্যুতের শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –