• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

স্বামীর নির্যাতনে অন্তঃসত্ত্বা গৃহবধূর মৃত্যুর অভিযোগ

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ অক্টোবর ২০২১  

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে স্বামীর নির্যাতনে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার (১১ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার শিলখুড়ি ইউনিয়নের শালঝোড় গ্রামে। লাশ ময়নাতদন্তের জন্য মঙ্গলবার (১২ অক্টোবর) কুড়িগ্রাম মর্গে প্রেরণ করেছে বলে জানিয়েছে ভূরুঙ্গামারী থানা পুলিশ। 

জানা গেছে, উপজেলার শিলখুড়ি ইউনিয়নের উত্তর ধলডাঙ্গা গ্রামের আব্দুল গফুরের মেয়ে গোলাপী বেগমের সাথে  প্রায় ৭-৮ বছর পূর্বে একই ইউনিয়নের শালঝোড় গ্রামের আব্দুস ছামাদের পুত্র কফিল উদ্দিনের (২৮) সাথে বিয়ে হয়। বিয়ের পরপর দুটি সন্তান হলেও শৈশবেই মারা যায়। এ কারণে তাদের মধ্যে বনিবনা হচ্ছিল না।

অভিযোগ উঠেছে ঘটনার দিন সোমবার (১১ অক্টোবর) বিকেলে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি ও ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে কফিল উদ্দিন অন্তঃসত্ত্বা গোলাপীকে শারীরিক নির্যাতন ও তলপেটে লাথি মারলে তিনি জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্বপন নামের স্থানীয় এক গ্রাম্য চিকিৎসককে দিয়ে তার প্রাথমিক চিকিৎসা করা হয়। কিন্তু অবস্থার অবনতি হলে গোলাপী বেগমকে সোমবার সন্ধ্যায় ভূরুঙ্গামারী হাসপাতালে আনা হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

বিষয়টি থানা পুলিশ জানার পর নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ থানায় নিয়ে যায়। পরে আজ মঙ্গলবার ময়নাতদন্তের জন্য লাশ কুড়িগ্রাম মর্গে প্রেরণ করে। 

ভূরুঙ্গামারী হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নাঈমা হক রিফাত জানান, গোলাপী বেগমকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, ঘটনা শোনার পর লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে মামলা করা হবে।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –