ব্রেকিং:
বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা মামলায় বুয়েটের বহিষ্কৃত ২০  শিক্ষার্থীর মৃত্যুদণ্ড ৫ জনের যাবজ্জীবনের আদেশ দিয়েছেন আদালত
  • বৃহস্পতিবার   ০৯ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২৪ ১৪২৮

  • || ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

সর্বশেষ:
পঞ্চগড়ে একসাথে তিন সন্তানের জন্ম দিলেন দরিদ্র মা ঢাকা-দিল্লি সম্পর্ক আরও এগিয়ে নিতে জোর দুই পররাষ্ট্র সচিবের জলঢাকায় ছোট বোনকে বাঁচাতে গিয়ে বড় বোনের মৃত্যু কোভিড চ্যালেঞ্জ মোকাবিলায় ঐক্যবদ্ধ প্রচেষ্টা দরকার: প্রধানমন্ত্রী বুয়েট শিক্ষার্থী আবরার হত্যায় ২০ মৃত্যুদণ্ড, যাবজ্জীবন ৫

ফুলবাড়ীতে রহস্যজনকভাবে অটোচালকের মৃত্যু

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২১  

কুড়িগ্রামের ফুলবাড়ীতে রহস্যজনকভাবে এক অটোচালকের মৃত্যু হয়েছে। তিনি স্ত্রীকে আনতে শ্বশুরবাড়ি যাওয়ার পথে একটি চাতালে বিষপান করে অজ্ঞান হয়ে পড়েন। খবর পেয়ে শ্বশুরবাড়ির লোকজনকে তাকে প্রথমে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মোশাররফের মৃত্যু হয়।

নিহত মোশাররফ হোসেন লিমন ঐ উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের পশ্চিম ফুলমতি গ্রামের মকবুল হোসেনের ছেলে। মঙ্গলবার দুপুরে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়।

জানা গেছে, দেড় বছর আগে মোশাররফ হোসেন লিমনের সঙ্গে ফুলবাড়ী সদর ইউনিয়নের পানিমাছকুটি কাশিয়াবাড়ী এলাকার আশরাফুল আলমের মেয়ে রাশিদা খাতুনের বিয়ে হয়। এক সপ্তাহ পূর্বে লিমন স্ত্রীকে শ্বশুরবাড়িতে রেখে আসেন। সোমবার রাতে মোটরসাইকেল নিয়ে শ্বশুরবাড়ি থেকে স্ত্রীকে আনতে যান।এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। মধ্যরাতে শ্বশুরবাড়ির ১০০ গজ দূরে ফুলবাড়ী-বালাহাট সড়কের একটি চাতালে মোশাররফকে অজ্ঞান অবস্থায় পাওয়া যায়।

নিহতের স্ত্রী রাশিদা খাতুন বলেন, আমরা দ্রুত চাতাল থেকে আমার স্বামীকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। ঘটনাটি আমার ভাসুর গোলাম মোস্তফাকে জানাই। এরপর রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আমার স্বামী মারা যান।

মোশাররফের ভাই গোলাম মোস্তফা বলেন, আমার ভাইয়ের মৃত্যু রহস্যজনক। তার স্ত্রীর সঙ্গে দীর্ঘদিন ধরে বনিবনা হচ্ছিল না।

ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায় জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এ ঘটনায় আপাতত অপমৃত্যু মামলা হয়েছে। লিখিত অভিযোগ পেয়ে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –