ব্রেকিং:
বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা মামলায় বুয়েটের বহিষ্কৃত ২০  শিক্ষার্থীর মৃত্যুদণ্ড ৫ জনের যাবজ্জীবনের আদেশ দিয়েছেন আদালত
  • বৃহস্পতিবার   ০৯ ডিসেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ২৪ ১৪২৮

  • || ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

সর্বশেষ:
পঞ্চগড়ে একসাথে তিন সন্তানের জন্ম দিলেন দরিদ্র মা ঢাকা-দিল্লি সম্পর্ক আরও এগিয়ে নিতে জোর দুই পররাষ্ট্র সচিবের জলঢাকায় ছোট বোনকে বাঁচাতে গিয়ে বড় বোনের মৃত্যু কোভিড চ্যালেঞ্জ মোকাবিলায় ঐক্যবদ্ধ প্রচেষ্টা দরকার: প্রধানমন্ত্রী বুয়েট শিক্ষার্থী আবরার হত্যায় ২০ মৃত্যুদণ্ড, যাবজ্জীবন ৫

চিলমারীতে পুলিশী অভিযানে ৭ মাদকসেবী আটক 

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২১  

কুড়িগ্রামের চিলমারীতে পুলিশী অভিযানে মোটর সাইকেল ও মাদক ফেলে পালিয়ে গেলেন সাবেক রমনা ইউপি চেয়ারম্যান নুর ই এলাহী তুহিন। এসময় তার অপর ৭ মাদকসেবী সঙ্গীকে আটক করেছে চিলমারী মডেল থানা পুলিশ। অভিযানে ১০০ গ্রাম গাজা ও সেবনের কলকী এবং ২টি মোটর সাইকেল জব্দ করা হয়। অভিযানের সময় সাবেক ইউপি চেয়ারম্যানের সাথে আব্দুর রাজ্জাক নামে অপর আরেকজন পালিয়ে যায় বলে পুলিশ জানায়।

পরে আটককৃতদের বিরুদ্ধে বুধবার সকালে চিলমারী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে দুপুরে কুড়িগ্রাম আদালতে প্রেরণ করা হয়। মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান নুর ই এলাহী তুহিনকে ১নং আসামী করা হয়েছে। দুটি জব্দকৃত মোটর সাইকেলের মধ্যে একটি তার।

চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ারুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার রমনা ইউনিয়নের জোড়গাছ পুরাতন বাজারে জনৈক হোসেন আলীর খাবারের দোকানে অভিযান চালায়। এসময় গাজা সেবনরত অবস্থায় ৭জনকে আটক করে পুলিশ। অভিযানকালে সাবেক রমনা ইউনিয়নের চেয়ারম্যান নুর ই এলাহী তুহিন ও আব্দুর রাজ্জাক নামে দুজন পালিয়ে যায়।

এসময় গাজা সেবনের কলকী, ১০০ গ্রাম গাঁজা ও দুটি মোটর সাইকেল জব্দ করা হয়। অভিযান পরিচালনা করেন চিলমারী মডেল থানার এসআই বোরহানুল সুলতানুল আলম, এসআই আশেদুজ্জামান, এএসআই জিল্লুর রহমান, এএসআই সফিকুল ইসলাম, কনস্টেবল আজাহার আলী ও কনস্টেবল আলমগীর বাদশা। আটককৃতরা হলেন, রমনা মিস্ত্রী পাড়া এলাকার মৃত: আবু বক্করের ছেলে সোহেল রানা (৩০), জোড়গাছ নতুন বালাজান এলাকার নজির হোসেনের ছেলে মোখলেছুর রহমান (৪৬), মুদাফৎ থানা বেলের ভিটা এলাকার মৃত: আহসান হাবীবের ছেলে বদরুল আলম (৪৩), একই এলাকার আব্দুল খলিলের ছেলে আশরুফুল ইসলাম (২৬), খড়খড়িয়া ভট্টপাড়া এলাকার আজিজুল হক ব্যাপারীর ছেলে চাঁন মিয়া (৪০), জোড়গাছ মন্ডলপাড়া এলাকার নজির হোসেনের ছেলে ফারুক মিয়া (৪০) ও পশ্চিম খড়খড়িয়া এলাকার জাহেদুল হকের ছেলে হোসেন আলী (২৩)। আটককৃতদের বিরুদ্ধে বুধবার সকালে চিলমারী মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে দুপুরে কুড়িগ্রাম আদালতে প্রেরণ করা হয়।

মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান নুর ই এলাহী তুহিনকে ১নং আসামী করা হয়েছে। দুটি জব্দকৃত মোটর সাইকেলের মধ্যে একটি তার।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –