• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

ফুলবাড়ীতে  সবাইকে চমকে দিয়ে শিকল পড়ে মঞ্চে উঠলেন পরাজিত প্রার্থী

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০২১  

নবনির্বাচিতদের সংবর্ধনা অনুষ্ঠানের মঞ্চে লোহাড় শিকল পড়ে উঠে সবাইকে চমকে দিয়েছেন ইউনিয়ন পরিষদ নির্বাচনের এক পরাজিত প্রার্থী। নির্বাচনে হারলেও মনোবল হারাননি পরাজিত প্রার্থী সাবেক ইউপি সদস্য শাহজালাল।

তিনি নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানের মঞ্চে শিকল পড়ে নিজের কণ্ঠে গান ও সাথে অভিনয় করে দর্শক মাতিয়ে দিয়েছেন। যা রীতিমত ব্যাপক সাড়া ফেলে দিয়েছে ওই এলাকায়।

ঘটনাটি গত শুক্রবারের (১০ ডিসেম্বর) কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ৫ নং ভাঙ্গামোড় ইউনিয়নের। শাহজালাল ওই ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য। তিনি তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে তালা প্রতীক নিয়ে সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হয়েছেন। পরাজিত হলেও তার মনে কোনো অসন্তোষ নেই। সবসময় জনসাধারণের পাশে থেকে থাকতে চান হাসি-আমোদ আর ফুর্তিতে।

শুক্রবার (১০ ডিসেম্বর) রাতে উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের রাবাইতারী বটতলা বাজার জনশক্তি সমাজসেবা ও পল্লী উন্নয়ন সংস্থার আয়োজনে বটতলা বাজার সংলগ্ন মাঠে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। সেই অনুষ্ঠানে শাহজালাল লোহার শিকল পড়ে মঞ্চে উঠে তাক লাগিয়ে দেন সবাইকে। তিনি অভিনয় ও গানের মাধ্যমে মঞ্চ মাতিয়ে তোলেন। দর্শকরাও তার গানের সাথে তাল মিলিয়ে আনন্দময় এক পরিবেশের সৃষ্টি করে।

জানতে চাইলে পরাজিত প্রার্থী, সাবেক ইউপি সদস্য শাহজালাল বলেন, আমি ফুলবাড়ী উপজেলার ৫ নং ভাঙ্গামোড় ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য। এবারও তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে সদস্য পদে প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হয়েছি। নির্বাচনে হেরে গেলেও আমার মনে কোনো দুঃখ নেই। সবসময় জনসাধারণের পাশে থাকতে চাই।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে ভাঙ্গামোড় ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই বিপ্লবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান শেখ, বিশেষ অতিথি হিসেবে জেলা পরিষদ সদস্য আহাম্মদ আলী পোদ্দার রতন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ, যুবলীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক মিলন প্রমুখ উপস্থিত ছিলেন।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –