ব্রেকিং:
রংপুরের নবীগঞ্জ এলাকায় বাসচাপায় অটোরিকশার চারযাত্রী নিহত হয়েছেন। রোববার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।
  • শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৫ ১৪২৮

  • || ২৪ জমাদিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
বিএনপির লবিস্ট নিয়োগের অর্থের হিসাব নেওয়া হবে: প্রধানমন্ত্রী জাতীয় সংসদের ১৬তম এবং বছরের প্রথম অধিবেশন সমাপ্ত দলীয় সরকারের অধীনে নির্বাচনই একমাত্র সমাধান: সিইসি নূরুল হুদা বিএনপির নেতাদের মুখে মানবাধিকারের কথা মানায় না: হুইপ স্বপন সমুদ্রগামী জাহাজ ব্যবসায় বিনিয়োগ বাড়াচ্ছেন বাংলাদেশি উদ্যোক্তারা

রৌমারীতে স্বামী-সন্তানকে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগ

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০২১  

কুড়িগ্রামের রৌমারীতে ৮ মাসের শিশুসন্তান ও স্বামীকে কুপিয়ে হত্যাচেষ্টা অভিযোগে এক গৃহবধূকে আটক করা হয়েছে। রোববার সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

গত শনিবার বিকেলে উপজেলার রৌমারীর দাঁতভাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর গ্রামবাসী ওই গৃহবধূকে আটক করে রৌমারী থানায় সোপর্দ করেন।

পরিবার ও মামলা সূত্রে জানা গেছে, দুই বছর আগে  উপজেলার কাউনিয়ার চর মধ্যপাড়া গ্রামের সাহেব মিয়ার ছেলে সোহেল রানার সঙ্গে শৌলমারী ইউনিয়নের বাউসমারী গ্রামের সাহাজুদ্দীনের মেয়ে শারমিন খাতুনের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের দাম্পত্য জীবন ভালোই চলছিল। শান্ত মিয়া নামে ৮ মাস বয়সী একটি ছেলেসন্তান রয়েছে তাদের।

গত কয়েক দিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের সৃষ্টি হয়। এরই জের ধরে শনিবার বিকেলে শারমিন তার সন্তান শান্তকে হত্যার উদ্দেশে দেশীয় ধারালো ছুরি দিয়ে আঘাত করতে থাকেন। পরে স্বামী সোহেল রানা সন্তানকে বাঁচাতে এগিয়ে এলে তাকেও এলোপাতাড়ি কোপাতে থাকেন। চিৎকার শুনে আশপাশের লোকজন এসে সোহেল ও শান্তকে উদ্ধার করে রৌমারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

সোহেল ও তার ছেলে শান্তর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। এ ঘটনায় গ্রামবাসী শারমিন খাতুনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন।

রৌমারী থানার ওসি মোন্তাছের বিল্লাহ বলেন, এ বিষয়ে মামলা করা হয়েছে। গৃহবধূ শারমিন খাতুনকে রোববার সকালে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –