• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

উলিপুরে সংঘ‌র্ষে জড়ালেন দুই স্বতন্ত্র প্রার্থী, আহত

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২১  

কুড়িগ্রামের উলিপুরে আসন্ন ইউপি নির্বাচ‌নে দুই স্বতন্ত্র প্রার্থীর ম‌ধ্যে সংঘ‌র্ষের ঘটনা ঘ‌টেছে। আজ শুক্রবার বেলা তিনটার দি‌কে উপ‌জেলার পান্ডুল ইউনিয়‌নের তনুরাম গ্রা‌মে এ ঘটনা ঘ‌টে। এতে ওই ইউনিয়‌নের বর্তমান চেয়ারম‌্যান ও স্বতন্ত্র প্রার্থী আব্দুল জব্বার মঙ্গাসহ তিনজন গুরুতর আহত হ‌ন। আহ‌তদের উদ্ধার ক‌রে কু‌ড়িগ্রাম সদর হাসপাতা‌লে প্রেরণ করা হ‌য়ে‌ছে। বর্তমা‌নে এলাকায় সাধারণ ভোটার‌দের মা‌ঝে মিশ্র প্রতি‌ক্রিয়ার সৃষ্টি হ‌য়ে‌ছে।

প্রত‌্যক্ষদর্শী ও স্থানীয় সূ‌ত্রে জানা গে‌ছে, শুক্রবার বি‌কে‌লে স্বতন্ত্রপ্রার্থী আব্দুল জব্বার মঙ্গা তার ক‌র্মী-সমর্থক‌দের নি‌য়ে ওই ইউনিয়‌নের তনুরাম গ্রা‌মে প্রচারণা চালায়। এ সময় আরেক স্বতন্ত্র প্রার্থী ওই ইউনিয়‌নের বিএন‌পির সাধারণ সম্পাদক জিয়াউল হক বাদল মঙ্গার প্রচারণায় বাঁধা দেন। প‌রে তা‌দের সা‌থে বাক‌বিতণ্ডা শুরু হলে বাঁশের লা‌ঠি দি‌য়ে আব্দুল জব্বার মঙ্গার মাথায় আঘাত ক‌রেন। এ সময় তা‌কে উদ্ধার কর‌তে আসা একই গ্রা‌মের ফকরু‌দ্দি‌নের পুত্র কেছমত আলী (৬০) ও তার পুত্র রাইনুল ইসলাম (৩৫) গুরুতর আহত হন। প‌রে এলাকাবাসী তা‌দের উদ্ধার ক‌রে কু‌ড়িগ্রাম সদর হাসপাতা‌লে প্রেরণ ক‌রে।

স্বতন্ত্র প্রার্থী আব্দুল জব্বার মঙ্গা ব‌লেন, আমার শা‌ন্তিপূর্ণ প্রচারণায় বাদল তার লোকজন লা‌ঠি‌শোটা নি‌য়ে হামলা চালায়। তারা আমার মাথা ফা‌টি‌য়ে দেয়।

স্বতন্ত্র প্রার্থী জিয়াউল হক বাদল তার সম্পৃক্ততার কথা অস্বীকার করে ব‌লেন, ওই গ্রা‌মে দি‌নে দুপু‌রে প্রার্থী (আব্দুল জব্বার মঙ্গা) সেখা‌নে টাকা দি‌য়ে ভোট কিন‌তে যায়। এ সময় জনগ‌ণের সা‌থে তা‌দের হাতাহা‌তি হয়।

সেখানে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা তারিফুর রহমান সরকার ব‌লেন, এ বিষ‌য়ে কেউ আমা‌কে কিছু জানায়নি। আপনার কা‌ছেই প্রথম শুনলাম।

উলিপুর থানার ওসি ইম‌তিয়াজ ক‌বিরের সা‌থে যোগা‌যোগ করা হ‌লে তি‌নি ব‌লেন, এখন (রাত দশটা) পর্যন্ত কোনো অভি‌যোগ পাইনি। অভিযোগ পে‌লে প্রয়োজনীয় ব‌্যবস্থা গ্রহণ করা হ‌বে।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –