ব্রেকিং:
রংপুরের নবীগঞ্জ এলাকায় বাসচাপায় অটোরিকশার চারযাত্রী নিহত হয়েছেন। রোববার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।
  • শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৫ ১৪২৮

  • || ২৪ জমাদিউস সানি ১৪৪৩

সর্বশেষ:
বিএনপির লবিস্ট নিয়োগের অর্থের হিসাব নেওয়া হবে: প্রধানমন্ত্রী জাতীয় সংসদের ১৬তম এবং বছরের প্রথম অধিবেশন সমাপ্ত দলীয় সরকারের অধীনে নির্বাচনই একমাত্র সমাধান: সিইসি নূরুল হুদা বিএনপির নেতাদের মুখে মানবাধিকারের কথা মানায় না: হুইপ স্বপন সমুদ্রগামী জাহাজ ব্যবসায় বিনিয়োগ বাড়াচ্ছেন বাংলাদেশি উদ্যোক্তারা

নির্বাচনের পরদিন রাজারহাটে পরাজিত প্রার্থীর মৃত্যু

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২১  

চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে কুড়িগ্রামের রাজারহাট উপজেলার নুর আলম নামে এক সদস্য প্রার্থী হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। সোমবার (২৭ ডিসেম্বর) দুপুরে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। রাজারহাট থানার ওসি রাজু সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

নুর আলম উপজেলার চাকিরপশা ইউনিয়নের ৯ নং ওয়ার্ড সদস্য পদে টিউবওয়েল প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিয়ে পরাজিত হন। রোববার (২৬ ডিসেম্বর) ওই ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হয়।

স্থানীয় লোকজন ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, নির্বাচনে অংশ নেওয়ার পর থেকে নুর আলম প্রচুর টাকা খরচ করেন। টাকা খরচ করেও পরাজিত হওয়ায় সোমবার সকালে স্থানীয় লোকজনের সাথে তার বাকবিতণ্ডাও হয়। এরই এক পর্যায়ে নুর আলম অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরের দিকে তিনি মৃত্যুবরণ করেন।

পরিবারের বরাত দিয়ে ওসি জানান, নুর আলমের আগে থেকে হার্টের সমস্যা ছিল বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। নির্বাচনে পরাজিত হওয়ার দুঃশ্চিন্তা থেকে তার হার্ট অ্যাটাক হয়ে থাকতে পারে। তবে বিষয়টি দুঃখজনক।

প্রসঙ্গত, নির্বাচনে নুর আলম তৃতীয় সর্বোচ্চ ভোট পান। ওই ওয়ার্ডে বিজয়ী হন ফ্যান প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতাকারী নুরুজ্জামান।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –