• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

ফুলবাড়ীতে ২৫ কেজি গাঁজাসহ আটক ১ 

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২২  

কুড়িগ্রামের ফুলবাড়ীতে পুলিশ মাদক বিরোধী পৃথক অভিযানে গাঁজা ও ফেন্সিডিলসহ এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার অনন্তপর মন্ডলপাড়া ও কাশিপুর এলাকায় পৃথক অভিযানে ২৫ কেজি গাঁজা ও ৪ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়।

পুলিশ সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার অনন্তপর মন্ডলপাড়া এলাকায়  মাদক ব্যবসায়ী নাজিনুর রহমান নাজুর বাড়িতে অভিযান চালায় ফুলবাড়ী থানা পুলিশ। এ সময় চারটি প্যাকেটে মোট ২৫ কেজি গাঁজা জব্দ করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী নাজিনুর ও তার স্ত্রী বাড়ির পেছনের দরজা দিয়ে পালিয়ে গেলে তাদের কাউকে আটক করতে পারেনি পুলিশ। পরে জব্দকৃত গাঁজা থানা নিয়ে আসা হয়। ফুলবাড়ী থানায় পলাতক আসামি নাজিনুর ও তার স্ত্রী শেফালির বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের প্রস্তুতি চলছে বলে নিশ্চিত করেন অভিযান পরিচালনাকারী কর্মকর্তা এসআই ইয়াছিন আলী।

অন্যদিকে উপজেলার কাশিপুর এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ৪ বোতল ফেন্সিডিলসহ আফছার আলী নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ফুলবাড়ী থানা পুলিশ। আটক মাদক ব্যবসায়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের উত্তর কাশিপুর কাজীর মোড় এলাকার মৃত নুর মোহাম্মাদের ছেলে। সন্ধ্যায় ফুলবাড়ী থানায় আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার ওসি (তদন্ত) সারওয়ার পারভেজ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) সকালে আটক আসামিকে কুড়িগ্রাম কারাগারে পাঠানো হবে।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –