• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

রাজারহাটে ট্রা‌কের ধাক্কায় আবহাওয়া পর্যবেক্ষণ কর্মকর্তা নিহত     

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৬ মার্চ ২০২২  

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে পাথর বোঝাই ট্রাকের ধাক্কায় ‌জেলার রাজারহাট আবহাওয়া পর্যবেক্ষণাগা‌রের (কৃ‌ষি ও সিনপ‌টিক) ভারপ্রাপ্ত কর্মকর্তা আ‌নিছুর রহমান (৩৮) নিহত হ‌য়ে‌ছেন।

গতকাল শনিবার (৫ মার্চ) সন্ধ‍্যায় ভূরুঙ্গামারীর সোনাহাট সেতুর পশ্চিম পাড়ে তালতলা নামক এলাকায় এই দূর্ঘটনা ঘটে। ভূরুঙ্গামারী থানার অফিসার ইনর্চাজ  (ওসি) আলমগীর হোসেন ও নিহত আ‌নিছু‌রের ভাগনা আ‌বিদ হাসান এ তথ‌্য নি‌শ্চিত ক‌রে‌ছেন।

নিহত আ‌নিছুর ভূরুঙ্গামারী উপজেলার সদর ইউনিয়নের দেওয়ানের খামার গ্রামের আমির হোসেনের ছেলে এবং রাজারহাট কৃ‌ষি আবহাওয়া পর্যবেক্ষণাগা‌রের ভারপ্রাপ্ত কর্মকর্তা। তার দু‌ই কন‌্যা সন্তান র‌য়ে‌ছে ব‌লে পা‌রিবা‌রিক সূ‌ত্রে জানা গে‌ছে।

আ‌নিছু‌রের ভাগনা আ‌বিদ হাসান জানান, শনিবার সন্ধ‌্যায় আ‌নিছুর তার বো‌নের বা‌ড়ি শা‌হীবাজার থে‌কে ‌মোটরসাই‌কেল যো‌গে নিজ বা‌ড়ি‌ দেওয়া‌নের খামা‌রে ফির‌ছি‌লেন। এসময় সোনাহাট সেতুর পশ্চিম পাড়ে তালতলা নামক এলাকার কা‌ছে পিছন দিক থেকে আসা এক‌টি পাথর বোঝাই ট্রাক (রংপুর মেট্রো-ট- ১১০০১৭) মোটর সাই‌কে‌লে ধাক্কা দিলে ট্রা‌কের চাকায় পিষ্ট হ‌ন আ‌নিছুর। স্থানীয়রা তা‌কে উদ্ধার করে ভূরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এলাকাবাসী ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে যায়।

ওসি আলমগীর হোসেন জানান, ট্রাক‌টি আটক করা হ‌য়ে‌ছে। নিহ‌তের প‌রিবারের পক্ষ থে‌কে অভিযোগ পেলে আইনগত ব‍্যবস্থা নেওয়া হবে।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –