• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

উলিপুরে চোর সন্দেহে গণপিটুনি, বৃদ্ধ নিহত

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ মার্চ ২০২২  

কুড়িগ্রামের উলিপুরে চোর সন্দেহে গণপিটুনিতে এক বৃদ্ধ নিহত হয়েছেন। বুধবার (৯ মার্চ) গভীর রাতে উপজেলার সাহেবের আলগা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, নিহত ব্যক্তির নাম রহমান আলী। তিনি গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলার বাসিন্দা বলে প্রাথমিকভাবে জানা গেছে। তার আনুমানিক বয়স ৬০ বছর।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার গভীর রাতে ওই ইউনিয়নের চর গুজিমারী গ্রামের মকবুল হোসেনের গোয়াল ঘরে তিন ব্যক্তি গরু চুরি করতে ঢোকেন। রাতে মকবুল হোসেন বোরো ক্ষেতে পানি সেচ দিয়ে বাড়িতে ঢুকেই চোরের উপস্থিতি টের পান। এসময় তার চিৎকারে দুইজন পালিয়ে যেতে সক্ষম হলেও একজনকে ধরে ফেলেন তিনি। এসময় এলাকাবাসীর গণপিটুনিতে তার দুই হাত ও বাম পা ভেঙে যায়। পরে বৃহস্পতিবার (১০ মার্চ) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মকবুল হোসেন বলেন, রাতে জমিতে পানি সেচ দিয়ে বাড়িতে এসে দেখি কয়েকজন আমার গোয়াল ঘরে ঢুকেছে। এসময় চোর চোর চিৎকার করলে দুইজন পালিয়ে যায়। একজনকে ধরে ফেলি। পরে চারদিক থেকে লোকজন এসে গণপিটুনি দেয়।

উলিপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুভাষ চন্দ্র সরকার বলেন, হাসপাতালে নেওয়ার আগেই ওই বৃদ্ধ মারা যান।

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় বাড়ির মালিকসহ তিনজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, নিহত ব্যক্তির নাম রহমান আলী। তিনি গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলার বাসিন্দা বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য আমরা সংশ্লিষ্ট থানার সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –