• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

ভূরুঙ্গামারীতে ঝগড়ার পর একসঙ্গে স্বামী-স্ত্রীর বিষপান

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ মার্চ ২০২২  

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার সীমান্ত এলাকা শিলখুড়ী ইউনিয়নে একই ঘরে স্বামী-স্ত্রী বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছে। এ ঘটনায় মারা গেছে স্ত্রী রহিমা। আলিম ও রহিমা দম্পতি উপজেলার সীমান্ত এলাকা শিলখুড়ী ইউনিয়নের কাজিয়ার চরের বাসিন্দা।

গতকাল বৃহস্পতিবার দুপুরে ভূরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার (২৩ মার্চ) দুপুরে এ ঘটনা ঘটে। তবে স্বামী আব্দুল আলিম রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক বলে স্বজনরা জানিয়েছেন।

নিহতের ছেলের বরাত দিয়ে ভূরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেন জানান, স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। স্বামী আলিম একটু উগ্র মেজাজের মানুষ। বুধবার (২৩ মার্চ) সকালে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। পরে দুজনই ঘরে ঢুকে শান্ত হয়ে যান। এ সময় তাদের ছোট ছেলে বাইরে থেকে বাড়িতে এসে দেখতে পায় ঘরের দরজা বন্ধ। পরে দরজার ফাঁক দিয়ে দেখতে পায় দুজনে বিছানায় শুয়ে। এ সময় ধাক্কাধাক্কি করে দরজা খুলে দুজনকে অসুস্থ অবস্থায় দেখতে পায়। পরে দেখা যায় দুজনে বিষপান করেছে এবং ওর মা মারা গেছে। পরে সেখান থেকে উদ্ধার করে বাবা আলিমকে হাসপাতালে নেয়া হয়।

শিলখুড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান জানান, তাদের পারিবারিক ঝামেলা দীর্ঘদিনের। ওই দিনও ঝগড়ার পর এ ঘটনা ঘটে।

ভূরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেন জানান, বুধবার (২৩ মার্চ) রহিমার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –