• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

কুড়িগ্রামে বাবাকে খুনের দায়ে ছেলে আটক

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৫ এপ্রিল ২০২২  

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙা ইউনিয়নে পয়ার উদ্দিন (৫৫) নামের এক ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ অভিযোগে তার ছেলে আব্দুল জলিলকে (২৬) আটক করেছে পুলিশ।

সোমবার (৪ এপ্রিল) রাত ৯টার দিকে উপজেলার ঘড়িয়ালডাঙা ইউনিয়ন থেকে অভিযুক্ত জলিলকে আটক করে রাজারহাট থানা পুলিশ। এ সময় তার স্বীকারোক্তির ভিত্তিতে হামলায় ব্যবহৃত ছুরিও উদ্ধার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্ত কর্মকর্তা ও রাজারহাট থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) অনীল কুমার রায় জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জলিল তার বাবার ওপর হামলার অভিযোগ স্বীকার করেছেন। তার স্বীকারোক্তি অনুযায়ী হামলায় ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার তাকে আদালতে নেওয়া হবে।

উল্লেখ্য, রোববার (৩ এপ্রিল) পারিবারিক কলহের জেরে বাগবিতণ্ডার এক পর্যায়ে পয়ার উদ্দিনকে উপর্যুপরি ছুরিকাঘাত করেন ছেলে আব্দুল জলিল। এ সময় জলিলের মা জুলেখা খাতুন এগিয়ে গিয়ে পয়ার উদ্দিনকে বাঁচাতে চাইলে তাকেও আঘাত করেন জলিল। পরে পয়ার উদ্দিনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুরে তিনি মৃত্যুবরণ করেন।

নিহত পয়ার উদ্দিনের স্ত্রী ও অভিযুক্ত জলিলের মা জুলেখা বেগম বাদী হয়ে জলিলের বিরুদ্ধে রাজারহাট থানায় মামলা করেন। পরে সোমবার রাতে অভিযান চালিয়ে ঘড়িয়ালডাঙা ইউনিয়নের খিতাবখা কামারপাড়া গ্রামের জনৈক নজরুলের বাড়ি থেকে জলিলকে গ্রেপ্তার করে পুলিশ।

রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাজু সরকার বলেন, রোববার রাতেই নিহতের স্ত্রী জুলেখা খাতুন বাদী হয়ে রাজারহাট থানায় এজাহার করলে তা মামলা হিসেবে নথিভুক্ত করা হয়েছে। নিহতের ময়নাতদন্ত সম্পন্ন করে দাফনের ব্যবস্থা নেওয়া হয়েছে। ঘটনার পর অভিযুক্ত জলিল পলাতক থাকলেও তাকে দ্রুততর সময়ে গ্রেপ্তারে সমর্থ হয়েছে পুলিশ।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –