• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

কুড়িগ্রাম-রংপুর মহাসড়কে লরির ধাক্কায় কণ্ঠশিল্পীর মৃত্যু 

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ এপ্রিল ২০২২  

কুড়িগ্রামের সদরে কুড়িগ্রাম-রংপুর মহাসড়কে তেলবোঝাই একটি লরির ধাক্কায় মোটরসাইকেল আরোহী আসফিকুন নাহার মিম (১৬) নামের এক কণ্ঠশিল্পীর মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলের চালক।

রোববার (১০ এপ্রিল) বিকেল ৩টার দিকে শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল-সংলগ্ন এলাকায় ইসলামিক ফাউন্ডেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

মিম কুড়িগ্রামের চিলমারী উপজেলার থানাহাট ইউনিয়নের সবুজপাড়া গ্রামের ইলেকট্রিক মেকার আমিনুল ইসলামের মেয়ে। সে দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। সে বিবাহিত ছিল।

আহত তরুণের নাম আশরাফুল ইসলাম বিপুল। তিনি কুড়িগ্রাম শহরের গড়ের পাড় এলাকা বসবাস করতেন। জেলা শিল্পকলায় গিটারিস্ট হিসেবে কাজ করতেন তিনি।

পুলিশ ও স্থানীয়ভাবে জানা যায়, কুড়িগ্রাম শহর থেকে তারা মোটরসাইকেলে করে রংপুরের দিকে যাচ্ছিলেন। হঠাৎ রংপুরগামী একটি তেলবোঝাই লরি বাস টার্মিনাল-সংলগ্ন এলাকায় মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মিমের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় তরুণকে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুড়িগ্রামের সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সাংবাদিক ইউসুফ আলমগীর জানান, আসফিকুন নাহার মিম পড়াশোনার পাশাপাশি শিল্পাঙ্গনে বেশ সুনাম কুড়িয়েছে। জেলা ও উপজেলার বিভিন্ন মঞ্চে গান গেয়ে ব্যাপক সাড়া ফেলেছে সে। সর্বশেষ ২৬ মার্চ উপলক্ষে ‘সাম্প্রতিক কুড়িগ্রাম’ সংগঠনের মঞ্চে পারফর্ম করেছিল সে। আজ সড়ক দুর্ঘটনায় অকালে ঝরে গেল। তার এই মৃত্যুতে আমরা মর্মাহত।

কুড়িগ্রাম সদর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মুর্তজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তেলবোঝাই একটি লরির ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক কিশোরীর মৃত্যু হয়েছে। গাড়িটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –