• বুধবার   ২৫ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১১ ১৪২৯

  • || ২৩ শাওয়াল ১৪৪৩

সর্বশেষ:
জাতীয় কবি কাজী নজরুলের ১২৩তম জন্মজয়ন্তী আজ সারাদেশে তাপমাত্রা কমতে পারে দেশীয় পণ্য নিশ্চিত করতে শুল্ক বসল দুই শতাধিক পণ্যে ভোটার তালিকা হালনাগাদে শিক্ষকদের সহায়তা করার নির্দেশ নজরুলের সৃজনশীল কর্ম বিশ্ব সাহিত্যেও বিরল

উলিপুরে ট্রাক চাপায় নিহত এক, আহত ৫   

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৭ এপ্রিল ২০২২  

কুড়িগ্রামের উলিপুরে বালু বোঝাই ডাম্প ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তাজুল ইসলাম (৩৫) নামে অটোরিকসার এক যাত্রীর মৃত্যু হয়েছে। এ সময় একজন বীর মুক্তিযোদ্ধাসহ ৫ যাত্রী গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। রোববার (১৭ এপ্রিল) দুপুরে উপজেলার বাসস্ট্যান্ড এলাকায় কুড়িগ্রাম-উলিপুর-চিলমারী সড়কে এ দুর্ঘটনা ঘটে। উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ কবির এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত তাজুল ইসলাম চিলমারী উপজেলার অষ্টমীরচর ইউনিয়নের বড়চর এলাকার মৃত জাফর হোসেনের পুত্র।

দূর্ঘটনায় আহত যাত্রীরা হলেন, উলিপুর উপজেলার পান্ডুল ইউনিয়নের চন্ডিজান এলাকার বাসিন্দা মুক্তিযোদ্ধা আব্দুল জলিল (৭৫), রৌমারী উপজেলার কর্তিমারী এলাকার দেলওয়ার হোসেনের পুত্র ওবায়দুল ইসলাম (৩২), ওবায়দুল ইসলামের মেয়ে তাসমিন (২০), চিলমারী উপজেলার জোড়গাছ নতুন বাজার এলাকার মৃত তোফা শেখের পুত্র আব্দুল ওয়াহাব (৬০) ও জোড়গাছ নতুন বাজার এলাকার বাহাদুর রহমানের পুত্র আনোয়ার (৪২)।

স্থানীয়রা জানায়, রোববার দুপুর আড়াইটার দিকে ব্যাটারি চালিত একটি অটোরিকসা কুড়িগ্রাম থেকে চিলমারী যাওয়ার পথে উলিপুর বাসস্ট্যান্ডের কাছে পৌঁছালে বিপরীত দিক  থেকে আসা একটি বালু বোঝাই ডাম্প ট্রাকের সংঘর্ষ হয়।  এতে অটোরিকসায় থাকা যাত্রীরা গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাজুল ইসলামকে মৃত ঘোষনা করেন।

আহত অপর যাত্রীদের মধ্যে মুক্তিযোদ্ধা আব্দুল জলিলকে উন্নত চিকিৎসার জন্য রংপুরে মেডিকেলে রেফার্ড করা হয়। দূর্ঘটনার পরপরই ঘাতক ট্রাক ও এর চালককে আটক করে পুলিশে হস্তান্তর করেন স্থানীয়রা। ট্রাক চালকের নাম বাবু (৩৫)। তার বাড়ি চিলমারী উপজেলায় বলে জানিয়ছে পুলিশ।

ওসি ইমতিয়াজ কবির জানান, চালককে থানায় নেওয়া হয়েছে। ট্রাক মালিকের ব্যাপারে খোঁজ খবর নেওয়া হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –