• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

উলিপুরে ১০১ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার-১

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৩ মে ২০২২  

কুড়িগ্রামের উলিপুরে ১০১ বোতল ফেনসিডিলসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়াও মাদক পরিবহনে ব্যবহৃত একটি বাইক ও একটি অটোরিকশা জব্দ করেছে পুলিশ।

রোববার (২২ মে) সন্ধ্যায় উলিপুর পৌর শহরের পোস্ট অফিস মোড় সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে। উলিপুর থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আটককৃত বিপ্লব মজুমদার বিপু (৫০) উলিপুর পৌর এলাকার ৬ নং ওয়ার্ডের মৃত শচীন মজুমদারের পুত্র। তার বাড়ির সামনের উলিপুর-রাজারহাট সড়কে দাঁড়িয়ে থাকা একটি অটোরিকশার সামনের আসনের নিচে থেকে ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এর আগে তার নিকট থেকে ১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বিপ্লব মজুমদারের বাড়ির সামন থেকে তার ব্যবহৃত বাইক সহ এক বোতল ফেনসিডিলসহ হাতেনাতে তাকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে ওই স্থানে উদ্ধারকৃত এক বোতল ফেনসিডিলের সুত্র ধরে আশেপাশে খোঁজাখুঁজি শুরু হয়। খোঁজাখুঁজির এক পর্যায়ে দাঁড়িয়ে থাকা একটি অটোরিকশার সামনের আসনের নিচে থেকে এক বস্তা ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে ঘটনাস্থলে আসামীকে হাজির করে তার উপস্থিতিতে ফেনসিডিলের বোতল গণনা করে ১০০ টি বোতল রয়েছে বলে জানায় পুলিশ। পরে অটোরিকশাকে জব্দ করে থানায় নিয়ে আসা হয়। তবে অটোরিকশা চালক পলাতক বলে জানিয়েছে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে অটোরিকশাটি কুড়িগ্রামের নাগেশ্বরী থেকে উলিপুরে ফেনসিডিল নিয়ে আসতে পারে।

উলিপুর থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির জানান, আটককৃত ব্যক্তি বিপ্লব মজুমদারের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। এই ঘটনায় আরও কেউ জড়িত আছে কিনা তদন্ত করে দেখা হচ্ছে।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –