• মঙ্গলবার   ২৮ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৫ ১৪২৯

  • || ২৮ জ্বিলকদ ১৪৪৩

সর্বশেষ:
পদ্মাসেতু জাতীয় সম্পদ, বিরোধিতাকারীরা জাতির শত্রু: হাইকোর্ট নিজের ভাগ্য নয়, জনগণের ভাগ্য বদলই একমাত্র লক্ষ্য: প্রধানমন্ত্রী পদ্মা সেতুতে মোটরসাইকেল নিষিদ্ধ যুক্তরাজ্যকে এক লাখ রোহিঙ্গা নিতে অনুরোধ বাংলাদেশের বিএনপির নেতিবাচক রাজনীতি পদ্মার গহীনে নিমজ্জিত: ওবায়দুল কাদের

ফুলবাড়ীতে তৃতীয় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৮ জুন ২০২২  

কুড়িগ্রামের ফুলবাড়ীতে তৃতীয় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। সংসার ভাঙার পরও প্রথম স্ত্রীর সঙ্গে প্রেমের কথা জেনে ফেলায় তৃতীয় স্ত্রীকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ স্বজনদের।

শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার নাওডাঙ্গা ইউনয়নের পূর্ব-ফুলমতি গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম আফরোজা বেগম। ২১ বছরের আফরোজা ফুলবাড়ীর সদর ইউনিয়নের উত্তর কুটি চন্দ্রখানা গ্রামের আশরাফ আলীর মেয়ে।

এ ঘটনায় অভিযুক্ত দেলোয়ার হোসেনকে আটক করেছে পুলিশ। আটক ২৮ বছরের দেলোয়ার নাওডাঙ্গা ইউনিয়নের পূর্ব-ফুলমতি গ্রামের আব্দুল জব্বারের ছেলে।

স্বজনরা জানান, সাত মাস আগে দেলোয়ারের সঙ্গে আফরোজার বিয়ে হয়। বিয়ের পর স্বামীর আরো দুই বিয়ের কথা জানতে পারেন আফরোজা। তবে দুই স্ত্রীই ডিভোর্সি হওয়ায় বিষয়টি মেনে নেন তিনি। প্রায় তিন মাস আগে স্বামীর মুঠোফোনের কললিস্ট ও মেসেজ দেখলে বেরিয়ে আসে ডিভোর্সি প্রথম স্ত্রীর প্রেমের তথ্য। 

এ নিয়ে দেলোয়ারের সঙ্গে আফরোজার প্রায়ই ঝগড়া হতো। প্রেমে বাধা দেওয়ায় নির্যাতনও চালাতেন দেলোয়ার। নির্যাতন সইতে না পেরে সম্প্রতি বাবার বাড়িতে চলে আসেন আফরোজা। কিন্তু ১০ জুন ভুলের জন্য ক্ষমা চেয়ে আফরোজাকে নিজের বাড়িতে নিয়ে যান দেলোয়ার। এরপর ফের প্রথম স্ত্রীর সঙ্গে প্রেম শুরু করেন তিনি। এ নিয়ে গতকাল (শুক্রবার) রাতে স্বামী-স্ত্রীর ঝগড়া হয়। এতে ক্ষিপ্ত হয়ে আফরোজাকে পেটাতে থাকে দেলোয়ার ও তার ছোট ভাই এরশাদ। এ সময় জীবন বাঁচার আকুতি নিয়ে বাবার বাড়িতে ফোন দেন আফরোজা। বাড়িতে ফোন দেওয়ায় আরো ক্ষিপ্ত হয়ে তাকে হত্যা করা হয়।

ফুলবাড়ী থানার ওসি ফজলুর রশিদ বলেন, আফরোজার মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত স্বামী দেলোয়ারকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –