• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

ফুলবাড়ীতে তৃতীয় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৮ জুন ২০২২  

কুড়িগ্রামের ফুলবাড়ীতে তৃতীয় স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। সংসার ভাঙার পরও প্রথম স্ত্রীর সঙ্গে প্রেমের কথা জেনে ফেলায় তৃতীয় স্ত্রীকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ স্বজনদের।

শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার নাওডাঙ্গা ইউনয়নের পূর্ব-ফুলমতি গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম আফরোজা বেগম। ২১ বছরের আফরোজা ফুলবাড়ীর সদর ইউনিয়নের উত্তর কুটি চন্দ্রখানা গ্রামের আশরাফ আলীর মেয়ে।

এ ঘটনায় অভিযুক্ত দেলোয়ার হোসেনকে আটক করেছে পুলিশ। আটক ২৮ বছরের দেলোয়ার নাওডাঙ্গা ইউনিয়নের পূর্ব-ফুলমতি গ্রামের আব্দুল জব্বারের ছেলে।

স্বজনরা জানান, সাত মাস আগে দেলোয়ারের সঙ্গে আফরোজার বিয়ে হয়। বিয়ের পর স্বামীর আরো দুই বিয়ের কথা জানতে পারেন আফরোজা। তবে দুই স্ত্রীই ডিভোর্সি হওয়ায় বিষয়টি মেনে নেন তিনি। প্রায় তিন মাস আগে স্বামীর মুঠোফোনের কললিস্ট ও মেসেজ দেখলে বেরিয়ে আসে ডিভোর্সি প্রথম স্ত্রীর প্রেমের তথ্য। 

এ নিয়ে দেলোয়ারের সঙ্গে আফরোজার প্রায়ই ঝগড়া হতো। প্রেমে বাধা দেওয়ায় নির্যাতনও চালাতেন দেলোয়ার। নির্যাতন সইতে না পেরে সম্প্রতি বাবার বাড়িতে চলে আসেন আফরোজা। কিন্তু ১০ জুন ভুলের জন্য ক্ষমা চেয়ে আফরোজাকে নিজের বাড়িতে নিয়ে যান দেলোয়ার। এরপর ফের প্রথম স্ত্রীর সঙ্গে প্রেম শুরু করেন তিনি। এ নিয়ে গতকাল (শুক্রবার) রাতে স্বামী-স্ত্রীর ঝগড়া হয়। এতে ক্ষিপ্ত হয়ে আফরোজাকে পেটাতে থাকে দেলোয়ার ও তার ছোট ভাই এরশাদ। এ সময় জীবন বাঁচার আকুতি নিয়ে বাবার বাড়িতে ফোন দেন আফরোজা। বাড়িতে ফোন দেওয়ায় আরো ক্ষিপ্ত হয়ে তাকে হত্যা করা হয়।

ফুলবাড়ী থানার ওসি ফজলুর রশিদ বলেন, আফরোজার মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত স্বামী দেলোয়ারকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –