• বুধবার   ১৭ আগস্ট ২০২২ ||

  • ভাদ্র ১ ১৪২৯

  • || ১৯ মুহররম ১৪৪৪

সর্বশেষ:
উত্তরার দুর্ঘটনায় প্রধানমন্ত্রীর শোক অর্থনীতি অলিম্পিয়াডে বাংলাদেশের রৌপ্যজয় ঠাকুরগাঁওয়ে থেমে থাকা এক ট্রাকে অপর ট্রাকে ধাক্কা, সহকারী নিহত ষড়যন্ত্র ১৯৭১ থেকে শুরু হয়েছে, এখনো চলছে: মায়া চৌধুরী মিঠাপুকুরে স্ত্রীকে হাতুড়িপেটা করায় পলাতক স্বামী গ্রেফতার

নাগেশ্বরীতে রাজ্জাককে হত্যার পর বিলের কাদা-মাটিতে পুঁতে রাখে তারা

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩১ জুলাই ২০২২  

নাগেশ্বরীতে রাজ্জাককে হত্যার পর বিলের কাদা-মাটিতে পুঁতে রাখে তারা          
কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় জমিতে পাট কাটতে গিয়ে নিখোঁজ আব্দুর রাজ্জাক বাচ্চু (৪২) নামে এক কৃষককের মরদেহ উদ্ধার হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার বদিজমালপুর সাদারমোড় এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে আবু মুসা (৪০) এবং একই এলাকার মৃত হাসেম আলীর ছেলে আল-আমিন (৩৫)।

গতকাল শনিবার (৩০ জুলাই) গ্রেফতার দুই আসামি আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেওয়ার পর আদালতের নির্দেশে তাদের কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার (২৯ জুলাই) দিনগত রাতে নাগেশ্বরী পৌর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নাগেশ্বরী পৌরসভা এলাকার বদিজামালপুর গ্রামের আব্দুর রহমান বাচ্চু ২৫ জুলাই মোসলিয়ার পাড় বিলের পাড়ে তার নিজ জমিতে পাট কাটতে গিয়ে নিখোঁজ হন। বাড়ি ফিরে না আসায় নিখোঁজ বাচ্চু মিয়ার স্বজনরা পরদিন নাগেশ্বরী থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

নিখোঁজের চারদিন পর বৃহস্পতিবার (২৮ জুলাই) দিনগত রাতে বিলের কাদা মাটিতে পুঁতে রাখা অবস্থায় আব্দুর রহমান বাচ্চুর মরদেহ উদ্ধার করে পুলিশ। ২৯ জুলাই নিহত বাচ্চুর স্ত্রী লিলি খাতুন নাগেশ্বরী পৌরসভার বদিজামালপুর গ্রামের আবু মুসাসহ অজ্ঞাতপরিচয় আরো ২/৩ জনের নামে জমি বন্ধকের টাকা নিয়ে বিরোধের জেরে হত্যার অভিযোগে মামলা দায়ের করেন। এরপর শুক্রবার (৩০ জুলাই) ভোরে পুলিশ অভিযুক্ত আাসামি আবু মুসাকে গ্রেফতারের পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে আল-আমিন নামে আরেকজনকে গ্রেফতার করে।

নাগেশ্বরী থানার ওসি নবীউল হাসান জানান, বাচ্চু হত্যায় জড়িত মূল আসামি আবু মুসাসহ আল আমিনকে গ্রেফতারের পর আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেওয়ার পর তাদের জেলহাজতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –