• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

কুড়িগ্রামে গণমাধ্যম কর্মীদের সাথে বিজিবি’র মতবিনিময়

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ আগস্ট ২০২২  

কুড়িগ্রামে গণমাধ্যম কর্মীদের সাথে বিজিবি’র মতবিনিময়             
কুড়িগ্রামে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে বর্ডার গার্ড বাংলাদেশ কুড়িগ্রাম ২২ বিজিবি ব্যাটালিয়ন মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার দুপুর দেড়টায় কুড়িগ্রাম ২২ বিজিবি’র উদ্যোগে বিজিবি সভাকক্ষে জেলার জ্যেষ্ঠ সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মো. আব্দুল মোত্তাকিম এসপিপি, পিএসসি, জি।

এসময় বক্তব্য রাখেন কুড়িগ্রাম প্রেসক্লাবের সভাপতি রাজু মোস্তাফিজ, সাধারণ সম্পাদক আব্দুল খালেক ফারুক, সিনিয়র সাংবাদিক সফি খান, মমিনুল ইসলাম মঞ্জু, ছানালাল বকসী, হুমায়ুন কবির সূর্য, ফজলে ইলাহী স্বপন, মাহফুজার রহমান খন্দকার টিউটর, লাইলী বেগম, গোলাম মাসুদ, তুহিন ওয়াদুদ প্রমুখ।

কুড়িগ্রাম ২২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মো. আব্দুল মোত্তাকিম এসপিপি, পিএসসি, জি বলেন, বিজিবি কুড়িগ্রাম জেলার ১৯৮ কিলোমিটার সীমান্ত এলাকায় নজরদারীর পাশাপাশি, মাদক, চোরাচালান প্রতিরোধ ও নির্বাচনী দায়িত্ব পালন করে আসছে। এই কার্যক্রমে স্থানীয় জনপ্রতিনিধিসহ গণমান্য ব্যক্তিদের সহযোগতিা নেয়া হয়। আমরা সাংবাদিকদের সাথে যোগাযোগ ব্যবস্থা সহজ করার জন্য একটি মিডিয়া সেল গঠন করেছি। মিডিয়া সেলে কুড়িগ্রাম ২২ বিজিবি ব্যাটালিয়নের উপ-অধিনায়ক সভাপতি হিসেবে থাকবেন। 

এছাড়াও ভারপ্রাপ্ত এ্যাডজুটেন্টসহ অপর তিনজন সদস্য হিসেবে সহযোগিতা করবেন। এর মাধ্যমে কুড়িগ্রাম জেলার উন্নয়নে এবং মাদক ও চোরাচালান প্রতিরোধে সংবাদকর্মীদেরকে নিয়ে পেশাগতভাবে পারস্পারিক সহযোগিতার মাধ্যমে কাজ করা হবে বলে জানান তিনি।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –