• শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১৫ ১৪২৯

  • || ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
ধর্ম নিরপেক্ষতা সমুন্নত রাখতে শেখ হাসিনাই `একমাত্র ভরসা’- ইন্ডিয়া টুডে আপাতত অফিস সময়ে কোনো পরিবর্তন আনা হচ্ছে না সুশাসন প্রতিষ্ঠায় প্রয়োজন শুদ্ধাচারের প্রয়োগ: মন্ত্রিপরিষদ সচিব শিশুরাই উন্নত বাংলাদেশ গড়ার মূল কারিগর: প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন দলগতভাবে বিএনপিকে প্রতিহত করা হবে: জাহাঙ্গীর কবির নানক

উলিপুরে কৃষককে পিটিয়ে হত্যার ঘটনায় ৪ জন গ্রেফতার

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২২  

উলিপুরে কৃষককে পিটিয়ে হত্যার ঘটনায় ৪ জন গ্রেফতার                 
কুড়িগ্রামের উলিপুর উপজেলায় জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে আব্দুস সাত্তার (৫০) নামের এক কৃষককে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। পরে এ ঘটনায় মামলার রহস্য উদঘাটন ও ঘটনার সাথে জড়িত ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার বিকেলে তাদের গ্রেফতার করে বুধবার দুপুরে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়। উপজেলার বেগমগঞ্জ ইউনিয়নের আক্কেল মামুদ মিয়াজী পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আব্দুস সাত্তার ওই গ্রামের আব্দুস সামাদের ছেলে।

উলিপুর থানা পুলিশ জানায়, অভিযুক্ত আসামিদের বিরুদ্ধে জমিসহ পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। পূর্ব বিরোধের জের ধরে ঘটনার দিন আব্দুস সাত্তার তাদের বসতবাড়ির ৫শত গজ দূরে জনৈক ব্যক্তির বন্ধকী জমিতে ধানখেতে নিড়ানীর কাজ করছিলেন। এমতাবস্থায় অভিযুক্ত দবির উদ্দিন (৬০), আবু বক্কর, আবু সামা (৪৫) ও লাভলী খাতুনসহ (৪০)  অজ্ঞাতনামা আরো ৪-৫ জন পূর্ব শত্রুতার জের ধরে আব্দুস সাত্তারকে এলোপাথারি মারপিট করে গুরুতর আহত করে। পরে পরিবারের লোকজন তাকে মুমূর্ষু অবস্থায় নৌকা যোগে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। এরপর সেখানে চিকিৎসাধীন অবস্থায় গভীর রাতে মৃত্যুবরণ করেন আব্দুস সাত্তার।

এ ঘটনায় নিহতের স্ত্রী বিউটি খাতুন বাদী হয়ে উলিপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করলে ৪ আসামীকে গ্রেফতার করা হয়। উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার সাথে জড়িত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। আসামীদের বুধবার আদালতের মাধ্যমে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –