• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

ভূরুঙ্গামারীতে ঘুমের মধ্যেই রাবি শিক্ষার্থীর মৃত্যু

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ অক্টোবর ২০২২  

ভূরুঙ্গামারীতে ঘুমের মধ্যেই রাবি শিক্ষার্থীর মৃত্যু                           
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষার্থী আসাদুজ্জামান নূর শিহাব পূজার ছুটিতে বাড়িতে গিয়ে নিজ বাসায় ঘুমের মধ্যে মারা গেছেন। গতকাল শনিবার (৮ অক্টোবর) তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। 

আসাদুজ্জামান নূর শিহাব রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। তার বাসা কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার বাগভান্ডার এলাকায়।

শিহাবের বড় ভাই মামুন বলেন, শিহাব প্রতিদিনের মতো রাতে একা তার রুমে ঘুমাতে যায়। সকালে একটু দেরি করে ঘুম থেকে উঠে। কিন্তু আজ নির্দিষ্ট সময় পার হয়ে যাওয়ার পরও যখন ঘুম থেকে উঠছিল না। এদিকে ঘুম থেকে উঠতে দেরি করায় মা তাকে ডাকাডাকি করলেও সে উঠছিল না। একপর্যায়ে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে দেখি শিহাব আর বেঁচে নেই। ঘুমের মধ্যেই মারা গেছে। 

শিহাবের মৃত্যুতে শোক প্রকাশ করে ইসলামিক স্টাডিজ বিভাগের সভাপতি অধ্যাপক ড. আশরাফ উজ-জামান বলেন, আমাদের জন্য এটি খুবই কষ্টদায়ক। আল্লাহ তায়ালা তার ভুলত্রুটি ক্ষমা করে তাকে জান্নাতবাসী করুন। তার শোকসন্তপ্ত পরিবারেরকে এই শোক সইবার জন্য ধৈর্যধারণ করার ক্ষমতা দান করুন।

আসাদুজ্জামান নূর শিহাবের সহপাঠী আসলা হুসাইন বলেন, শিহাবের এমন মৃত্যু মেনে নিতে পারছি না। এ সংবাদ আমাকে শুনতে হবে জীবনেও ভাবিনি। নিজেকে কোনোভাবেই বিশ্বাস করাতে পারছি না। এ সংবাদ শোনার পর বাকরুদ্ধ হয়ে গেছিলাম। শিহাব ক্যাম্পাসের সব থেকে প্রিয় বন্ধু ছিল। ওর সঙ্গে খেলার মাঠে কত না স্মৃতি জমে আছে।

প্রসঙ্গত, আজ রোববার (৮ অক্টোবর) সকাল ৯টা ভূরুঙ্গামারী উপজেলার বাগভান্ডার এলাকার মসজিদে শিহাবের জানাজা অনুষ্ঠিত হয়।

– কুড়িগ্রাম বার্তা নিউজ ডেস্ক –